ছেলেকে ক্রিকেটার বানাতে চান সোনম?

সোনম কপূরের পুত্র বায়ু এখনও একরত্তি। তবে বাবা-মায়ের সঙ্গে বাইরের পৃথিবীতে পা রাখতে শুরু করেছে সে এ বার। পুত্রকে নিয়ে লন্ডনের লর্ডসের ক্রিকেট মাঠে ঘুরে এলেন অভিনেত্রী সোনম কপূর এবং তার স্বামী আনন্দ অহুজা। রবিবার লন্ডনের ঐতিহ্যশালী এই ক্রিকেট ময়দানে তোলা তাঁদের দু’টি ছবি ভাগ করে নিলেন সমাজমাধ্যমে।

ইনস্টাগ্রামে একসঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেল সোনম-আনন্দকে। অগস্ট মাসে এক বছর পূর্ণ হবে বায়ুর। প্রথম ছবিটিতে দেখা যায়, মাঠের মধ্যে টলমল পায়ে হাঁটার চেষ্টা করছে ছোট্ট বায়ু, তাকে পিছন থেকে ধরে রেখেছেন বাবা আনন্দ।

দ্বিতীয় ছবিটিতে রয়েছেন সোনমও। বায়ুকে বাহুতে জড়িয়ে রেখেছেন আনন্দ। সোনম দেখছেন সেই দৃশ্য। কারও মুখ দেখা যাচ্ছে না অবশ্য। কারণ, ছবিটা নেওয়া হয়েছে পিছন থেকে। সবুজ ঘাসে ঢাকা লর্ডসের ময়দানের অনেকখানি ধরা পড়েছে সেই ছবিতে। ক্রিকেটের প্রতি অনুরাগ কি এই একরত্তি বয়স থেকেই বায়ুর মধ্যে তৈরি করে দিতে চাইছেন বাবা-মা? ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা। এক জন লিখলেন, “বায়ু কপূর— ভারতের আগামী দিনের তারকা ক্রিকেটার।

অন্য অনুরাগীর বক্তব্য, “কী সুন্দর বাচ্চা! ও ধীরে ধীরে বুঝবে, ও কতটা সৌভাগ্যবান যে, সোনম এবং আনন্দ ওর মা-বাবা।” সোনমের মা সুনীতা কপূরও বায়ুর উদ্দেশে লিখেছেন, “আমার দেবদূত।” সঙ্গে এঁকে দিয়েছেন ভালবাসার হৃদয়চিহ্ন।

এক অনুরাগী লিখেছেন, “বায়ু তো একদম তৈরি!” কয়েক বছর সম্পর্কে থাকার পরে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী সোনম কপূর এবং ব্যবসায়ী আনন্দ অহুজা। ২০২২ সালের অগস্ট মাসে সন্তানের জন্ম দেন সোনম।

সূত্র: আনন্দবাজার

এফআর/অননিউজ

আরো দেখুনঃ