জগন্নাথপুরে সাধারন জনগনের সাথে মতবিনিময়কালে এমপি বাহার

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, জাতিরপিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। পদ্মাসেতু,কর্নফুলি ট্যানেল ও মেট্রোরেল এর মতো মেগা প্রকল্প আজ বাস্তবায়িত হচ্ছে। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। আজ বিশ নেতারাও শেখ হাসিনাকে অর্থনৈতিক উন্নয়নে রোল মডেল খেতাব দিয়ে প্রশংসা করছে। অনেকে শেখ হাসিনার উন্নয়ন মডেলকে অনুসরণ করছেন। শেখ হাসিনার হাতে দেশের নেতৃত্ব ২০৪১ সালে আগেই আমেরিকা-অস্ট্রেলিয়ার কাতারে থাকবে বাংলাদেশ। আমাদের স্বার্থে দেশের উন্নয়নে জনগনের কাজ করার জন্য শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে। সবাই নামাজ পড়ে শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ থাকবেন।

গতকাল শনিবার (২০ মে) দুপুরে কুমিল্লা আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের৭ ,৮ ও ৯ নং ওয়ার্ডের সকল পেশার মানুষের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এ আহবান জানান। এমপি বাহার আরও বলেন, এক সময় কুমিল্লায় পাড়ায় পাড়ায় মাস্তান ছিল। আমি এমপি নির্বাচিত হওয়ার পর তাদের মাস্তানী বন্ধ করে দিয়েছি। সন্ত্রাসী চাঁদাবাজ ইভটিজার ও মাদক কারবারিদের সাথে কোন আপোষ করি নাই। কুমিল্লা আজ সন্ত্রাস,চাঁদাবাজ ও ইভটিজিংমুক্ত। যারা মানুষের উপর জুলুম করে তাদের প্রশ্রয় দেয়নি। যারা দলের ও ক্ষমতার প্রভাব খাটিয়ে মানুষের সাথে নির্যাতন করে তাদের স্থান আমার কাছে নেই। আপনারা কোন সমস্যায় পড়লে জানাবেন। আমার দরজা সাধারন মানুষের জন্য সব সময়ের জন্য খোলা। এসময় উপজেলার বিভিন্ন দপ্তর ও বিভাগের কর্মকর্তা সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময়কালে বেশ কিছু সমস্যার তাৎক্ষনিক সমাধান দেন এমপি বাহার। মতবিনিময় সভার আগে হাজী বাহার এমপি বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পেরও উদ্বোধন করেন।

শনিবার বেলা ১২ টায় জগন্নাথপুর ইউনিয়নের বিবির বাজার হাইস্কুল মাঠে কুমিল্লা আর্দশ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মো.আমিনুল ইসলাম টুটুলের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা। মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবুল বাশার,কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান এড. হোসনেয়ারা বেগম বকুল, ইউপি চেয়ারম্যান হাজী মামুনুর রশিদ মামুন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল বারেক সর্দার,সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সহ উপজেলা আওয়ামী লীগ ,ইউনিয়ন আওয়ামী লীগ সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা ও মধ্যাহ্ন ভোজ শেষে বিকেলে এমপি বাহার মাননীয় প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের জন্য আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করেন এবং উপকারভোগীদের সাথে কথা বলেন।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ