জয়পুরহাটে সকল শহীদদের স্মরণে ফুটবল টুর্নামেন্ট

সুলতান মাহমুদ, জয়পুরহাট জেলা প্রতিনিধি।।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, ১৯৭১ এর মুক্তিযুদ্ধ ও ২০২৪ এর বৈষম বিরোধী আন্দোলনের সকল শহীদদের স্মরণে জয়পুরহাটের ক্ষেতলালে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার বিকেলে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর হাইস্কুল মাঠে ভিন্নমাত্রার এ টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত পর্বে যে দুটি দল অংশগ্রহণ করে তারা হলো- আক্কেলপুর তুলসী গঙ্গা একাডেমি একাদশ বনাম ক্ষেতলাল একাদশ। নির্ধারিত ৯০ মিনিটের চরম উত্তেজনাপূর্ণ খেলায় জয় পরাজয় নির্ধারিত না হলে ট্রাইবেকারে আক্কেলপুর তুলসী গঙ্গা একাডেমি একাদশ ৫-৪ ক্ষেতলাল একাদশ কে গোলে পরাজিত করে।

খেলা শেষে ওই দিন সন্ধ্যায় বিজয়ী ও রানার্স আপ দল ও খেলোয়াড়দের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন কেন্দ্রীয় জাতীয়তাবাদী ফোরামের সাংগঠনিক সম্পাদক মৃত্যুঞ্জয়ী আব্বাস উদ্দিন।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ও ব্যাংকার রুহুল আমিন, মাহমুদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, কালাই উপজেলার পুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ শাহেব আলীসহ বিভিন্ন শিক্ষা, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।

প্রবল ঝড় বৃষ্টি উপেক্ষা করে তীব্র প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ এ খেলা উপভোগ করতে বিভিন্ন অঞ্চল থেকে আসেন শিশু কিশোর বৃদ্ধসহ নানা বয়সী হাজার হাজার দর্শনার্থী।

আরো দেখুনঃ