জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সুলতান মাহমুদ, জয়পুরহাট

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মালীপাড়া এলাকায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ পাঁচজন মারা গেছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ক্ষেতলাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ক্ষেতলালের শাখারুঞ্জ এলাকার রফিকুল ইসলামের ছেলে নাফিজ ইসলাম (২১), ইটাখোলা এলাকার রইচ উদ্দিনের স্ত্রী শাহনাজ পারভীন (৪৫), ক্ষেতলালের নাসিরপুর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম (৬০), সিএনজির ড্রাইভার আমজাদ হোসেন (৫৫) ও জয়পুরহাট শহরের বুলুপাড়া এলাকার শাহিনুর বেগম (৩৮)। এ ঘটনায় গুরুতর আহত ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা জাহান নাসরিনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, ক্ষেতলাল দিক হতে একটি ফাঁকা ট্রাক জয়পুরহাটের দিকে যাচ্ছিল। পথে মালীপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি সিএনজিকে ধাক্কা দেয়। সিএনজিতে থাকা সকলেই সিটকে সড়কে পড়ে যায়। এসময় ট্রাক তাদের পিষে দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। দুজনকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। আর দুইজনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়া হলে একজন মারা যায়। আর একজন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে। ট্রাক ও সিএনজি থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আরো দেখুনঃ