জাতীয় কাবাডি চ্যাম্পিয়নশীপ নড়াইল জেলা পর্যায়ের খেলা অনুষ্ঠিত নারী পুরুষ উভয় দলে নড়াইল সদর থানা চ্যাম্পিয়ন

নড়াইল প্রতিনিধি।।

বাংলাদেশ জাতীয় কাবাডি চ্যাম্পিয়ন শীপ (নারী-পুরুষ) ২০২৪ নড়াইল জেলা পর্যায়ের প্রতিযোগিতায় উভয় গ্রপে নড়াইল সদর থানা চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া পুরুষ গ্রপে লোহাগড়া থানা রানার্স আপ ও নারী গ্রæপে নড়াগাতী থানা রানার্স আপ হয়েছে। বুধবার দিনব্যাপী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ষ্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
নড়াইল জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় প্রতিযোগিতায় নড়াইল সদও থানা, লোহাগড়া, কালিয়া ও নড়াগাতি থানার ৪টি পুরুষ দল এবং নড়াইল ও নড়াগাতি থানার ২টি নারী দল অংশ গ্রহণ করে।

প্রতিযোগিতায় পুরুষ গ্রপে নড়াইল সদর থানা চ্যাম্পিয়ন ও লোহাগড়া থানা রানার্স আপ এবং মহিলা গ্রপে নড়াইল সদর থানা চ্যাম্পিয়ন ও নড়াগাতি থানা দল রানার্স আপ হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি নড়াইলের পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারেক আল মেহেদী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আয়ুব খান বুলু, অতিক্তি সাধারণ সম্পাদক কৃষ্ণ পদ দাস, জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জামান সহ অনেকে।

এর আগে সকালে দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে পুলিশের জেলা ও থানা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য, গণমাধ্যমকর্মী সহ ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।

জেলা পর্যায়ে বিজয়ী দল এরপর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

আরো দেখুনঃ