জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় নড়াইলে জেলা পর্যায়ে যারা নির্বাচিত হলেন

নড়াইল প্রতিনিধি।।
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৩ এর জেলা পর্যায়ের শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম ঘোষণা করা হয়েছে। ১৩টি ক্যাটাগরিতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠান পরবর্তীতে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

গত ১৯ সেপ্টেম্বর যাচাই বাছাই কমিটির সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে জানাগেছে, জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হয়েছে সদর উপজেলার আলোকদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজওয়ান আলী, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা লোহাগড়ার বাহিরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নাজমীন আক্তার, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক সদরের তুলারামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মিঠু কুমার রায়, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা লোহাগড়ার পারমল্লিকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জান্নাত আরা যুথী, শ্রেষ্ঠ সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে লোহাগড়া মডেল সপ্রা বিদ্যালয়, শ্রেষ্ঠ এসএমসি লোহাগড়ার কাশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি মোঃ মুজিবুর রহমান, শ্রেষ্ঠ কাব শিক্ষক রুন্দিয়া সপ্রা বিদ্যালয়ের সহকারী শ্ক্ষিক ইলা রানী বিশ্বাস, শ্রেষ্ঠ কর্মচারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মাহবুবুর রহমান, শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার গোলাম রব্বানী, শ্রেষ্ঠ ইন্সট্রাক্টর চিত্তরঞ্জন সরকার, শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাহবুবুর রহমান, শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার কালিয়া উপজেলা নির্বাহী অফিসার রুনু সাহা ও শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম জানান, বাছাই কমিটির সভাপতি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ও সদস্য সচিব হিসেবে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম। উক্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে তাদের স্ব স্ব মানদন্ড বিচার করে নির্বাচিত করেছে বাছাই কমিটি। জেলা পর্যায়ে নির্বাচিত ব্যক্তি ও প্রতিষ্ঠান এর আগে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করার পর জেলা পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। জেলা পর্যায়ে নির্বাচিত ব্যক্তি ও প্রতিষ্ঠান পরবর্তীতে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

সিএন/৯০

আরো দেখুনঃ