জাহাঙ্গীর সরকার ও কিশোরের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মুরাদনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার ও মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোরের বিরুদ্ধে মিথ্যাচার ও অপ-প্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকেলে রামচন্দ্রপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে রামচন্দ্রপুর বাজারে ওই প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল সরকার।

ইউপি সদস্য সাইদুর রহমান সাইদ মেম্বারের উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন, সাদেক হোসেন মেম্বার, আব্দুল মোমেন মেম্বার। উপস্থিত ছিলেন, রামচন্দ্রপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মী, সমর্থক ও সাধারণ জনগণ।

সমাবেশে বক্তরা বলেন, আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার ও উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকারের বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার কারীদের কোন ছাড় দেওয়া হবে না। তাদেরকে আন্দোলনের মাধ্যমে সঠিক জবাব দেওয়া হবে। আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার কুমিল্লা উত্তর জেলায় হাজার হাজার আওয়ামী লীগের নেতা-কর্মী তৈয়ারীর কারিগর। তাই যারা মিথ্যাচার করছেন, তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানায়।

উল্লেখ্য, গত ২৮মে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কোম্পানীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে মুরাদনগরের এমপি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুনকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা ও হয়রানির অভিযোগ এনে প্রতিবাদ মূলক বক্তব্য দেওয়ার অভিযোগে গত ৩০মে মুরাদনগর উপজেলা সদরে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আংশিক নেতা-কর্মীরা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার ও উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোরের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে এবং বিক্ষোভ কারীরা উপজেলা চেয়ারম্যান ছবি ভাংচুর ও ছবিতে আগুন লাগিয়ে উল্লাস করেন।

আরো দেখুনঃ