জিয়া খান রহস্যমৃত্যু মামলায় বেকসুর খালাস সুরজ পাঞ্চোলি!

অনলাইন ডেস্ক।।

বলিউড অভিনেত্রী জিয়া খান আত্মহত্যার মামলা থেকে বেকসুর খালাস পেয়েছেন অভিনেতা সুরাজ পাঞ্চোলি। ওই মামলায় অভিনেতার বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ না মেলায় মুক্তি দেওয়া হয়েছে সুরাজকে। শুক্রবার (২৮ এপ্রিল) অভিনেতার পক্ষে এই রায় দেন বিশেষ সিবিআই আদালতের বিচারক এ এস সাইদ।

২০১৩ সালের ৩ জুন, জুহুর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল ২৫ বছরের জিয়ার মরদেহ। এ ঘটনায় অভিনেত্রীর মা রাবিয়া খান মুম্বাইয়ের আদালতে মামলা দায়ের করেছিলেন সুরাজের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে ওই সময় এই অভিনেতাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। যদিও পরে জামিনে ছাড়া পান সূরজ। ইতোমধ্যে পেরিয়ে গেছে ১০ বছর। এতদিন জিয়ার মা নানারকম চেষ্টা করে গেছেন ন্যায়বিচার পাওয়ার জন্য। বলা চলে, এই মামলার রায়ের দিকেই তাকিয়ে ছিল জিয়া খান এবং সুরাজের পরিবার।

জিয়ার মা রাবিয়া সংবাদমাধ্যমকে বলেন, আমি শুধু এইটুকুই বলতে চাই, জিয়া আত্মহত্যা করেনি। বিগত ১০ বছর ধরে উপযুক্ত প্রমাণ নিয়ে লড়াই করছি আমি ও আমার পরিবার। সেই সঙ্গে আদালতের কাছে সত্যের পক্ষে রায় দেওয়ার প্রত্যাশা করেন জিয়ার মা। তবে মামলার রায় দেওয়ার পর এখন পর্যন্ত দুই পরিবারের কারও কাছ থেকেই কোনো ধরনের মন্তব্য পাওয়া যায়নি।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ