আলোচিত জলিল হত্যা মামলার আসামী শিপলু কে ছদ্মবেদ ব্রাহ্মণ বাজার থেকে গ্রেফতার

মৌলভীবাজার) প্রতিনিধি।।
মৌলভীবাজারের জুড়ী উপজেলার চাটেরা গ্রামে মসজিদ সংক্রান্ত বিরোধের জের ধরে আলোচিত আব্দুল জলিল (৬০) হত্যা মামলার আরোও একজন আসামীকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেনের দিকনির্দেশনায় বুধবার (২৬ জুন ) বিকেলে এসআই অঞ্জন কুমার দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারস্থ চান মিয়ার বাসা থেকে জলিল হত্যা মামলার আসামী চিনু মিয়ার ছেলে শিপলু মিয়াকে ( ১৯) গ্রেফতার করা হয়।

জানা গেছে, গত (১৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের চাটেরা গ্রামে মসজিদের টাকা নিয়ে বিরুদ্ধের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুল জলিল নিহত হন। ঘটনার পরদিন জুড়ী থানায় মৃত মজর আলীর পুত্র ইয়াছিন মিয়াকে প্রধান আসামী করে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা (নং-৪, তাং-১৫/০৪/২০২৩ইং) দায়ের করা হলে পুলিশ প্রধান আসামী ইয়াছিন মিয়া ও তার ছেলে কামরুলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। আসামি শিপলুসহ জলিল হত্যা মামলার মোট ৭ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুঠোফোনে জানান জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, তথ্য প্রযুক্তির সহায়তা দ্রুত সময়ের মধ্যে জলিল হত্যা মামলার ৭ আসামি গ্রেপ্তার হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ