জুড়ীতে রাস্তার কাজে অনিয়মের প্রতিবাদ করায় মারধর

জুড়ী প্রতিনিধি।।

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার রত্না চা বাগান এলাকায় ইউপি রাস্তার কাজে অনিয়মের প্রতিবাদ করায় এক ব্যক্তির উপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে সোমবার ( ১ জুলাই ) জুড়ী থানায় লিখিত অভিযোগ দিলে এসআাই সিরাজ ঘটনাটি তদন্ত করেন।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, রত্না চা বাগানের গৌলমেটি হতে ইউপি সড়কে সংসদ সদস্যের কাবিকা প্রকল্পের ৩০০ মিটার রাস্তায় ইট সলিং এর কাজ গত ২৮ জুন থেকে শুরু হয়ে ৩০ জুন শেষ হয়। শুরু থেকেই নিম্ন মানের ইট ও টিলার লাল মাটি দিয়ে কাজ করার অভিযোগ উঠে। রুবেল খানসহ এলাকাবাসী প্রতিবাদ করেন। কিন্ত রাস্তার সাব ঠিকাদার এলাকাবাসীর প্রতিবাদকে তুয়াক্কা না করে দ্রুত কাজ শেষ করেন।

সোমবার সকালে প্রতিবাদকারী রুবেল খানকে রত্না বাজারে দিলিপ বাবুর দোকানে একা পেয়ে মইনুল হক (৩৮),লিটন চন্দ্র ঘোষ, আমিন ড্রাইভার সহ একটি সঙ্ঘবদ্ধ দল রুবেলেকে মারপিট করে। এক পর্যায়ে তাকে প্রাণে মারার হুমকি দিয়ে তারা চলে যায়। এছাড়াও ০১৭১২৫৩৪৬২২ থেকেও হুমকি দেয়া হয়।
এ বিষয়ে অভিযুক্ত লিটন ঘোষের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, এ রাস্তার কাজ গোয়ালবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমনের মাধ্যমে হয়েছে।এ ঘটনার সাথে আমি জড়িত না। অভিযোগকারী রুবেল খান বলেন, হামলাকরীরা তাকে মাপিট করে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে।

মুঠোফোনে শাহাব উদ্দিন বলেন,মারামারির বিষয়টি তিনি শুনেছেন। রাস্তার কাজের জন্য যে ইট আনা হয়েছিল সেগুলো ১ নম্বার ইট ছিলো। কাজে কোন অনিয়ম হয়নি।
পিআইও অফিস থেকে কর্মকর্তারা তদন্ত করে সত্যতা পেয়েছেন।

জুড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন,আমরা কাজের বিল এখোনও দেইনি। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

আরো দেখুনঃ