জয়পুরহাটের কালাই ২ অপহরণকারী ও ১ ধর্ষক গ্রেফতার

সুলতান মাহমুদ,জয়পুরহাট প্রতিনিধি।।

জয়পুরহাটের কালাই আপন দুই বোনকে অপহরণের দায়ে দুই যুবক এবং ধর্ষণ মামলার দায়ে একজন আটক ও দুই অপহৃত বোনকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় (১৯ এপ্রিল) জয়পুরহাট -বগুড়া মহাসড়কের সাদুরিয়া এলাকা থেকে ওই বোনকে উদ্ধারসহ দুই অপহরণকারীকে গ্রেফতার এবং মঙ্গলবার সন্ধ্যায় ওই উপজেলার উলিপুর গ্রাম থেকে ধর্ষককে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা অপহরণকারীরা হলেন,ওই উপজেলার ভেরেন্ডি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে কাজল মিয়া (২২) ও পার্বতীপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে নাজু (২৫) এবং ওই ধর্ষক হলেন, উলিপুর গ্রামের মোজাম আকন্দের ছেলে মিজানুর রহমান(৪১)।

উক্ত ঘটনার বিবরণে জানা যায়, গত ৯ এপ্রিল (শনিবার) সকালে ওই দুই বোন স্কুলে যাওয়ার পথে বিয়ালা-মাত্রাই সড়কে ছ-মিল এলাকা থেকে তাদেরকে অপহরণ করা হয়।

পরবর্তীতে লোকলজ্জা ও সামাজিকতার কারণে ওই দুই স্কুল ছাত্রীর বাবা বিভিন্নভাবে উদ্ধারের চেষ্টা করতে থাকে অবশেষে ব্যর্থ হয়ে গত ১৫ তারিখে থানায় ৬ জনের নামে একটি অপহরণ মামলা দায়ের করেন।

অন্যদিকে একই উপজেলার উলিপুর গুচ্ছগ্রামের ১ সন্তানের জননী বিধবা মহিলাকে বিষয়ে প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষন করে আসছিল তার এক পর্যায়ে গত রবিবার দিবাগত রাতে ওই বিধবা মহিলার ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষন করে এমনতো অবস্থায় মহিলার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ধর্ষকে আটক রেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়, পুলিশ আসার আগেই সুকৌশলে অভিনব কায়দায় পালিয়ে যায় ধর্ষক পরে সোমবার রাতে ওই মহিলা একটি মামলা দায়ের করলে ধর্ষককে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

কালাই থানার অফিসার ইনচার্জ এস এম মঈনদ্দীন বলেন, আমরা উক্ত পৃথক দুটি অভিযোগের প্ররিপেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছি।

আরো দেখুনঃ