ঝালকাঠিতে লঞ্চে আগুনে বিষখালী নদী থেকে আরও একজনের মৃতদেহ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি।।

ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চে আগুনের ঘটনায় নিখোঁজদের সন্ধানে চতুর্থ দিনের মত অভিযান শুরু হয়েছে। সোমবার সকাল ৯টায় ঝালকাঠির রাজাপুর উপজেলার সাচিলাপুর নামক স্থানের বিশখালি নদীতে স্থানীয়রা একটি পুরুষের মরদেহ নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেয় এবং পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে লাশটি উদ্ধার করে ।

মৃত ব্যক্তির নাম হাকিম শরীফ বয়স আনুমানিক ৬০। সে বরগুনা সদরের ৬নং ওয়ার্ডে বাসিন্দা। এই লঞ্চে সেতার স্ত্রী প্রিয়া বেগম(৫৫) কন্যা হাফসা(১৭) ও পুত্রক নাসির উল্লাহ(২) এদের নিয়ে বরগুনা যাচ্ছিল তবে হাকিম শরিফ ব্যতিত অন্য তিন নিখোঁজ রয়েছে। মৃতদেহ সদর হাসপাতালে মর্গে রাখা হলে তার চাচাতো বোন কহিনুর বেগম হাকিম শরিফের মৃত দেহ সনাক্ত করেন এবং তার পরিবারকে খবর দিলে তারা লাশ নেয়ার জন্য ঝালকাঠি আসছে।

ঝালকাঠি সদর থানার উপ পরিদর্শক মো. খোকন হাওলাদার জানান, সকালে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে ঝালকাঠি থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

এদিকে আজ চতুর্থ দিনের মতো সুগন্ধা ও বিষখালী নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ড সদস্যরা। নিখোঁজের সন্ধানে এখনো নদীর তীরে আছেন স্বজনরা। এছাড়াও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি নিখোঁজ ব্যক্তিদের স্বজনের নমুনা সংগ্রহ কার্যক্রম শুরু করবে বিকেলে। সুগন্ধা নদী তীরে মিনি পার্কে তাঁরা নমুনা সংগ্রহ করে ঢাকায় ডিএনএ পরীক্ষার জন্য পাঠাবে।এছারাও জেলা পুলিশের কন্টোল রুমে ৪১ জনের নিখোজের তালিকা জমা হয়েছে।

আরো দেখুনঃ