ঝালকাঠিতে সিএনজি ট্রাাক সংঘর্ষে মা-মেয়ে নিহত

ঝালকাঠি জেলার নলছিটিতে বরিশাল-ঝালকাঠি মহাসড়কে সিএনজি অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজি অটোরিকশা চালকসহ দুইজন।

সোমবার সকাল ৬টার দিকে নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নলছিটি থানার অফিসার ইন-চার্জ (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রাজাপুর উপজেলার পুটিয়াখালি এলাকার ফিরোজ খানের স্ত্রী হালিমা বেগম (৩৫) ও তার মেয়ে ছোয়ামনি (১৭)। নিহতরা সিএনজির যাত্রী ছিলেন । আহতদেরকে গুরুতর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে নলছিটি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে যায় বলে জানা গেছে।

নলছিটি থানার অফিসার ইন-চার্জ জানান ভোর ৬ টার দিকে একটি মিনিট্রাক ঢাকা মেট্রো ন ১৫ -২৩ ৩৬ বরগুনা জেলার বামনা থেকে ভাঙ্গারি মালামাল নিয়ে বরিশাল যাচ্ছিল। অপরদিকে বরিশাল থেকে ঝালকাঠিগামী সিএনজি বরিশাল মেট্রো থ ১১-১১১১ প্রতাপ বাজার অতিক্রম করার সময় ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। এসময় সিএনজিতে থাকা ড্রাইভারসহ চারজন যাত্রীর মধ্যে দুইজন গুরুতর আহত হয় অন্যান্যরা সামান্য আহত হয়। আহত যাত্রীদেরকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসারত অবস্থায় মা ও মেয়ে মারা যান।

ওসি জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি উদ্ধার করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ