ঝালকাঠিতে ২’শ পিস ইয়াবা সহ ৪জন গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি।।

ঝালকাঠিতে ২শ পিস ইয়াবাসহ ৪জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ । গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে শহরের পশ্চিম চাঁদকাঠিস্থ নিজ বাসার সামনে থেকে ব্যবসায়ী কবির ওরফে হাতকাটা কবির (৪৮), নলছিটির প্রতাপ এলাকার আব্দুল খালেক খোকন, বরিশাল রূপাতলী এলাকার রনি ও শীতলাখোলা এলাকার রাহুল মন্ডলকে আটেক করে।

আটককৃতদের নামে পৃথকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় ৩টি ও নলছিটি থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামীদের বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

ঝালকাঠি জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশের পরিদর্শক আশরাফুল আলম জানান, মঙ্গলবার রাতে মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে শহরের পশ্চিম চাঁদকাঠিস্থ নিজ বাসার সামনে থেকে আ. বারেকের পুত্র কবির হোসেন (৪৮)এর দেহ তল্লাশী করে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শহরের ইছানীল স্কুল সংলগ্ন এলাকা থেকে বরিশাল রূপাতলী এলাকার জুয়েলের পুত্র রনি খান(৩১)কে ৫০পিস ইয়াবাসহ আটক করা হয়।

গাবখান ব্রিজের পূর্ব ঢালের কিফাইত নগর এলাকা থেকে শহরের শীতলাখোলা এলাকার মৃত. রতন মন্ডলের পুত্র রাহুল মন্ডল (২৩)কে ৭৫পিস ইয়াবাসহ আটক করা হয়। নলছিটি উপজেলার ঢাপড় বিসিক এলাকা থেকে প্রতাপ গ্রামের মৃত. আব্দুস সোবাহানের পুত্র আব্দুল খালেক খোকন ওরফে মামা খোকন (৫১)কে ৫০পিস ইয়াবাসহ আটক করা হয়। কবির, রনি ও রাহুলের নামে ঝালকাঠি সদর থানায় এবং আব্দুল খালেক খোকনের নামে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। জেলা পুলিশ সুপারের নির্দেশে ও পরামর্শক্রমে মাদক বিরোধী অভিযান অব্যাহত
থাকবে বলেও জানান পুলিশ কর্তা আশরাফুল আলম।

আরো দেখুনঃ