ঝালকাঠি বীরমুক্তিযোদ্ধা মোবারক হোসেন মল্লিককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ঝালকাঠি প্রতিনিধি।।

ঝালকাঠি সদর উপজেলার ৬নং বাসন্ডা ইউনিয়ন পরিষদের টানা নয় বারের নির্বাচিত রাষ্টীয় স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন মল্লিক ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজিউন)। আজ শুক্রবার ভোর ৫ টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃস্বাস ত্যাগ করেন । তিনি বেশ কিছু দিন ধরে হার্টে সমস্য, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিকসসহ বার্ধক্ষ্য জনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তার বয়ষ হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ৩ মেয়ে, সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ শুক্রবার (১১মার্চ)। মরহুমের প্রথম জানাজা নামাজ শুক্রবার বাদ আসর ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে অনুষ্ঠিত হবে।পরে ইউনিয়ন পরিষদ ও নিজ বাড়ি মসজিদে গার্ড অব অনার ও জানাজা শেষে পারিবারিক করবস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে । কীর্ত্তিমান এ রাজনীতিবীদ স্বাধীনতার মাসেই চলে গেলেন।

ইউপি চেয়াম্যানের পাশাপাশি ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,জাতীয় শ্রমিক লীগ ঝালকাঠি জেলা শাখার আহবায়কসহ বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন মোবারক হোসেন মল্লিক ।তার মৃত্যুতে গভীর শোক, দুঃখ প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিযেছেন ঝালকাঠি ২ আসনের সংসদ সদস্য ও ১৪ দলের মুখপাত্র সমন্বযক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি জেলা আওযামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেযারম্যান আলহাজ্ব সরদার শাহ আলম ,জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির, উপজেলা চেযারম্যান আরিফুর রহমান, ঝালকাঠি পৌরসভার মেযর আলহাজ্ব লিয়াকাত আলি তালুকদার, উপজেলা ভাইস চেযারম্যান ইসরাত জাহান সোনালী সহ আওযামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দশোক জানিযেছে।

এছাডা ঝালকাঠি প্রেসক্লাব সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হযেছে। শোক বার্তায় বলেন বীর মুক্তিযোদ্ধা মোবারেক হোসেন মল্লিক সাহেব ঝালকাঠি বাসি মানুষের হৃদয়ে চিরদিন তার সফলতা কৃর্তির মাধ্যমে বেঁচে থাকবেন।

আরো দেখুনঃ