ঝিনাইদহে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

ঝিনাইদহে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার আজিম-উল-আহসান। বুধবার সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পুলিশ সুপার বাঙ্গালি জাতির পিতা ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্মরণ করেন। পরে তিনি জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গিবাদ, মাদক, চোরাচালান, সাইবার বুলিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ ,আত্মহত্যা, যানজট নিরসন, সামাজিক সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন সমস্যা নিয়ে বাদিকদের সাথে উম্মুক্ত আলোচনায় অংশ নেন।

তিনি জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশিং কার্যক্রমে সকলের সর্বাত্মক সহোযোগিতা কামনা করেন এবং উম্মুক্ত আলোচনায় উঠে আসা বিভিন্ন বিষয়ে দ্রুত সময়ে ব্যবস্থা গ্রহনের অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি তার বিভিন্ন কর্মক্ষেত্রের অভিজ্ঞতা বর্ণনা করে বলেন সামাজিক নানা সমস্যা সামাজিক আন্দোলনের মাধ্যমেই সমাধান করতে হয়। মতবিনিময় সভায় ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ কবীর,সাধারণ সম্পাদক সাহিদুর রহমান সন্টু, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান,সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, সিনিয়র সাংবাদিক বিমল কুমার সাহা, এম সাইফুল মাবুদ,নিজাম জোয়ারদার,রাজিব হাসান,সাদ্দাম হোসেন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আনোয়ার সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার,(ক্রাইম অ্যান্ড অপস্ধসঢ়;) ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার,ঝিনাইদহ সদর সার্কেল মীর আবিদুর রহমান, ডিআইও ওয়ান আতিকুর রহমান, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা, ডিবি ওসি শাহীন উদ্দিন সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ