ঝিনাইদহে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময় সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহের নবাগত জেলা প্রশাসক মনিরা বেগম এর সাথে জেলায় কর্মরত সাংবাদিকদের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গতকাল বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করে জেলা প্রশাসন। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মনিরা বেগম। অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা পিএএ এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এবং ঝিনাইদহ পৌরসভার প্রশাসক ইয়ারুল ইসলাম।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ কবীর,সাধারণ সম্পাদক শাহিদুর রহমান সন্টু,সদস্য ওমর আলী সোহাগ,ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবুল,সাধারণ সম্পাদক এড.শেখ সেলিম এবং সদস্য আলাউদ্দীন আজাদ।

জেলা প্রসাশক বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ,সংবাদপত্রকে বলা হয় রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তিনি বলেন আমি এর আগে কখনোই এই জেলায় আসিনি তবে আমি আপনাদের সহযোগিতা পেলে এই জেলাকে আরো সমৃদ্ধির পথে এগিয়ে নিতে পারবো।

তিনি বলেন আপনাদের সাথেই আমার প্রথম এই মত বিনিময় সভা, আপনারা যে সমস্ত তথ্য উপস্থাপন করেছেন তাতে আমি সমৃদ্ধ হয়েছি। মত বিনিময় সভায় সাংবাদিক নেতৃবৃন্দ জেলার জন-মানুষের কিছু দুর্ভোগের চিত্র তুলে ধরেন।

নেতৃবৃন্দ করোনা মোকাবেলায় জেলার মানুষকে সচেতন করে তুলতে ব্যাপক প্রচারনা সহ মাস্ক পরিধান,ইট ভাটায় কাঠ পোড়ানো বন্ধ,কৃষি জমিতে পুকুর খনন,নদী-খাল বিল থেকে মাটি চুরি,শহরের প্রধান সড়কে নির্মাণ সামগ্রী রাখা,স্বাস্থ্য ব্যবস্থায় হরিলুট,আবাসন প্রকল্পে দূর্নীতি,কাবিখা,টাবিখায় স্বেচ্ছাচারিতা,সারা শহরে বালুর ব্যবসা,শব্দদূষণ বন্ধ সহ অন্যান্য বিষয়ে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিষ্ট্রেটদের ভ্রাম্যমান আদালত পরিচালনার আহব্বান জানান।

আরো দেখুনঃ