ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল চিকিৎসকের

কক্সবাজারের চকরিয়ায় মিনিট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক চিকিৎসক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ডা. সৈয়দুল ওমাম (২৮)। তিনি চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার পুটিভিলা এলাকার চৌধুরীপাড়া গ্রামের শাহাজাহান চৌধুরীর ছেলে। চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজে কর্মরত ছিলেন তিনি। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় জানান, চট্টগ্রামের লোহাগাড়া থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস কক্সবাজার যাচ্ছিল। চট্টগ্রামগামী একটি মিনিট্রাক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে মাইক্রোবাসের যাত্রী চিকিৎসক সৈয়দুল ওমাম নিহত হন। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

মালুমঘাট হাইওয়ের পরিদর্শক মো. ইকবাল বাহার মজুমদার বলেন, মিনিট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত ও ৭ জন আহত হয়েছেন। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। দুর্ঘটনাকবলিত দুটি যানবাহন জব্দ করা হয়েছে। চালক ও সহযোগী পালিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ