ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার উজিলাব গ্রামে বিদ্যুতের খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে ওই গ্রামের ন্যাশনাল পোল্ট্রি থেকে ভাংনাহাটি সড়কের কিতাব আলী বাড়ির পাশে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের নইমুদ্দিনের ছেলে মো. হৃদয় (২৮)।

স্থানীয় বাসিন্দা রহিম জানান, আমি বৃহস্পতিবার ভোরে পাশের খেতে কৃষিকাজ করছিলাম। এ সময় শিশুরা ন্যাশনাল পোল্ট্রি থেকে ভাংনাহাটি সড়ক দিয়ে হেঁটে মক্তবে যাচ্ছিল। পরে তারা ওই বাড়ির পাশে যাওয়া মাত্রই বিদ্যুতের খুঁটির নিচে এক যুবকের মরদেহ দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে। এ সময় আমি দৌঁড়ে ঘটনাস্থলে গিয়ে হৃদয়ের মরদেহ দেখতে পাই। পরে স্থানীয়দের সংবাদ দেওয়া হয়। মরদেহের পাশে বিদ্যুতের খুঁটির নিচে ট্রান্সফরমারের বিভিন্ন ধরনের যন্ত্রাংশ পড়েছিল। একটি ট্রান্সফরমারের যন্ত্রাংশ হারিয়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করছি, তিনি বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। এ সময় তার সহযোগীরা মালামাল নিয়ে গেলেও তার মরদেহ ফেলে পালিয়েছে।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ