ঠাকুরগাঁওয়ে ওপেন হাউজ ডে ২০২৩ অনুষ্ঠিত

আকাশ রহমান,ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও সদর থানার আয়োজনে ওপেন হাউজ ডে ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। জনসাধারণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে এবং পুলিশই জনতা – জনতাই পুলিশ স্লোগান নিয়ে সোমবার দুপুর ১২টায় সদর উপজেলার আকচা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ।

আকচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) মিথুন সরকার , সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন , আকচা ইউনিয়ন বিট অফিসার হাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী তুষার,
প্ররোহিত নাড়ায়ন চন্দ্র, মোশাররফ হোসেন, মহিলা সদস্য ফুলজাল। ইউপি সদস্য বাবলুর রহমান, সন্তোষ কুমার বর্মন বালু প্রমূখ।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল, বাজার এলাকায় যানজট নিরসনে পুলিশের সহযোগিতা চেয়ে বক্তব্য রাখেন স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও ইউনিয়নের বিভিন্ন এলাকার জনসাধারণ।

অনুষ্ঠানের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন প্রধান অতিথির বক্তব্যে বাল্য বিবাহ, ইভটিজিং, অনলাইন গেমসহ মাদক নির্মুলের বিষয় জনসচেতনতার আহবান জানান। তিনি বলেন স্থানীয় যে কোন আইনশৃঙ্খলা পরিস্থিতির সৃষ্টি হলে বাংলাদেশ পুলিশের অনলাইন সেবা ৯৯৯ নাম্বারে ফোন করলে আপনারা দ্রুত পুলিশের সেবা পাচ্ছেন, আপনারা যে কোন বিষয় পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন মনে রাখবেন পুলিশই জনতা আর জনতাই পুলিশ।

আরো দেখুনঃ