ঠাকুরগাঁওয়ে বিএনপি’র গণ মিছিল ও বিক্ষোভ সমাবেশ

আকাশ রহমান,ঠাকুরগাঁও।।

গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি ঘোষিত ১০ দফা দাবি আদায়, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ সকল নেতা কর্মীর গেস্খফতার এবং হত্যার প্রতিবাদে গণমিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে মির্জা ফখরুলের নিজ নির্বাচনী এলাকা ঠাকুরগাঁওয়ে।

ঠাকুরগাঁও জেলা বিএনপি’র আয়োজনে গতকাল শনিবার বিকেলে শহরের দলীয় কার্যালয়ের সামনে দলীয় গান পরিবেশনের মাধ্যমে এ কর্মসূচীর শুরু হয়। পরে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূর্বের স্থানে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়। গণমিছিলে জেলার প্রায় বিশ হাজার নেতা কর্মী অংশগ্রহণ করে।

জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান এর সভাপতিত্বে বিক্ষোধভ সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক মির্জা ফয়সল আমিন, সিনিয়র সহ সভাপতি নুর করিম, সহ সভাপতি আল মামুন আলম, ওবায়দুল্লাহ মাসুদ, সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হামিদ, জেলা মহিলা দলের সভাপতি ফুরাতুন্নাহার প্যারিস, জেলা যুবদল সভাপতি মহেবুল্লাহ আবু নুর, সাধারন সম্পাদক মাহাবুবুর হোসেন তুহিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশে বিএনপির বিভিন্ন গণসমাবেশ বানচালের জন্য সরকার ও সরকারের পুলিশ বাহিনী পরিকল্পিতভাবে হামলা চালাচ্ছে। দলের মহাসচিব মির্জা ফখরুল, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালামসহ শত শত নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দ্রুত মুক্তি দেওয়া না হলে কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে বিএনপি।এছাড়াও সরকারের পতনের যে কর্মসূচি ঘোষণা করা হবে, আমরা বুকের তাজা রক্ত দিয়ে হলেও তা বাস্তবায়ন করব।

আরো দেখুনঃ