ডেঙ্গুর চেয়েও বেশি মারাত্মক বিএনপি তথ্যমন্ত্রী

ডেঙ্গু মশার চেয়ে বিএনপি আরও বেশি মারাত্মক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
শুক্রবার (৪ আগস্ট) সকালে রাজধানীতে কৃষক লীগের আয়োজিত ডেঙ্গু মশা নিধন ও সচেতন তৈরি কর্মসূচি অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, ডেঙ্গু মশা মারাত্মক, বিএনপি আরও বেশি মারাত্মক। অনেক ক্ষেত্রে ডেঙ্গুর চেয়ে আরও বেশি মারাত্মক বিএনপি। ডেঙ্গু মশা কামড়ায় আর বিএনপি আগুন জ্বালায়। তিনি বলেন, করোনাসহ সব বিপদে আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের পাশে দাঁড়িয়েছে। করোনায় মানুষের পাশে দাঁড়াতে গিয়ে আওয়ামী লীগের পাঁচ নেতা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। স্বাস্থ্য যেমন সুরক্ষা করছে তেমনি মানুষের পাশে খাদ্য নিয়েও পাশে দাঁড়িয়েছে।

তথ্যমন্ত্রী বলেন, দেশে হাজার হাজার মানুষ ডেঙ্গু আক্রান্ত হচ্ছে ও মারা যাচ্ছে। বাংলাদেশের তুলনায় অনেক দেশে ডেঙ্গুতে আক্রান্ত ও মৃত্যুর হার অনেক বেশি। আওয়ামী লীগ সরকার সেটা নিয়ন্ত্রণ করার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে।

তিনি বলেন, ডেঙ্গু নিয়ন্ত্রণে সামাজিক আন্দোলন ও রাজনৈতিক কর্মসূচি দরকার। কিন্তু কৃষক দল ছাড়া কোনো দল ডেঙ্গু নিয়ন্ত্রণে কোনো কর্মসূচি দেয়নি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপিকে লাঠিয়াল বাহিনী হিসেবে চায় তারেক রহমান ও খালেদা জিয়া। বিএনপিকে তারা সংসদ ও ইউনিয়ন পরিষদে চায় না।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ