ডোবা থেকে মানুষের কংকাল উদ্ধার করেছে পুলিশ

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দেবিদ্বারে ডোবা থেকে মানুষের কংকাল উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২২ এপ্রিল) সকালে উপজেলার ধামতি ইউনিয়নে দুয়ারিয়া এলাকায় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কংকালটি উদ্ধার করে পুলিশ। পরনের জিন্স প্যান্ট দেখে ধারণা করা হচ্ছে এটি কোন পুরুষের কংকাল।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, সকালে স্থানীয় বাসিন্দারা ডোবায় একটি কুকুরকে কংকালটি টানাটানি করতে দেখে। পরে কুকুর তাড়িয়ে দিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে উদ্ধার করে।

কুমিল্লার দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোক্তার হোসেন মল্লিক বাংলা ট্রিবিউনকে বলেন, কুকুর কংকালটি নিয়ে টানাটানি করার সময় স্থানীয়রা দেখে খবর দিয়েছে। খবর পেয়ে কংকালটি উদ্ধার করতে আসি। কংকালটির পরনে জিন্স প্যান্ট দেখে পুরুষ মনে হচ্ছে। মাথা থেকে কোমর পর্যন্ত শুধু হাঁড় আছে। আর কোমর থেকে পা পর্যন্ত প্যান্ট ছিল। তবে মাংশ পঁচে পোকা ধরেছে।

পরিচয় সনাক্তের বিষয়ে এই কর্মকর্তা বলেন, এখনও কোন পরিচয় সনাক্ত হয়নি। মৃত্যুর কারণও জানা যায়নি। তবে পরিচয় সনাক্ত করা কঠিন হবে। কারণ প্রায় মাস খানেক বা তার বেশি সময় ধরে পড়ে থাকায় হাত-পায়ের কোথাও মাংস নেই। আর আঙ্গুলের ছাপ নেয়ারও কোন উপায় নেই। আমরা কংকালটি কুমিল্লা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানোর জন্য প্রস্তুতি নিচ্ছি। এই বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ