ঢাকায় ঐক্য পরিষদের ১০ম ত্রি-বার্ষিকী জাতীয় সম্মেলন অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি।।

“ধর্মীয় রাষ্ট্র নয়-ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র চাই, ধর্ম যার-যার রাষ্ট্র সবার”- এই শ্লোগানটি সামনে রেখে ৭ ও ৮ জানুয়ারি ২০২২ইং শুক্র ও শনিবার দু’দিনব্যাপী ঢাকা শাহবাগস্থিত ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এর ১০ম ত্রি-বার্ষিকী জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রতিনিধিত্ব করেন- বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার সভাপতি চন্দন কুমার রায়, সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাপস কুমার বকসী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট তাপস চন্দ্র সরকার ও তাঁর কন্যা অর্পিতা সরকার, নির্বাহী সদস্য এডভোকেট প্রহল্লাদ চন্দ্র পাল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুমিল্লা বুড়িচং উপজেলার শাখার সাধারণ সম্পাদক মধুসূদন বিশ্বাস (লিটন), বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ মুরাদনগর শাখার সভাপতি শংকর চন্দ্র রায় ও সাংগঠনিক সম্পাদক পার্থ সারথী দত্ত। এ ছাড়াও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলার প্রতিনিধিগণ।

এতে ড. নিমচন্দ্র ভৌমিককে সভাপতি ও এডভোকেট রানা দাশগুপ্তকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও ইউনিয়ন হতে আগত কাউন্সিলরগণসহ হাজারো নেতা-কর্মীগণ।

আরো দেখুনঃ