ঢাকা কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের সম্পাদক হলেন কচুয়ার নাঈম

সাইফুল ইসলাম সুমন, কচুয়া ।।

ঢাকা কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ (ত্রিমোহন)র সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন কচুয়ার মেধাবী ছাত্র নাঈম মোহাম্মদ আব্দুল আজিজ। সম্প্রতি সংগঠনের বর্তমান সভাপতি এস এম সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক এইচ এম শামীমের স্বাক্ষরিত প্যাডে হৃদয় আহম্মেদকে সভাপতি ও নাঈম মোহাম্মদ আব্দুল আজিজকে সাধারণ সম্পাদক করে আগামি এক বছরের জন্য নয়া কমিটি ঘোষনা দেয়া হয়।

সে ঢাকা কলেজের ইংরেজী বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও কচুয়া উপজেলার পালাখাল মডেল মডেল ইউনিয়নের মেঘদাইর গ্রামের অধ্যক্ষ মাওলানা একেএম রুহুল আমিন রশদির সন্তান।

তার বাবা মাওলানা একেএম রুহুল আমিন রশদি ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার ফরদাবাদ আকবার আল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে বেশ সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। তিনি মেঘদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি ও মেঘদাইর তাহের আল মাদানী (রহ.) কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতির দায়িত্বসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সুনামের সহিত কাজ করে যাচ্ছেন।

এদিকে নাঈম মোহাম্মদ আব্দুল আজিজ স্বেচ্ছায় রক্তদাতা সংস্থা প্রাণের টানে রক্তদানের সিনিয়র সহ-সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে সমাজ সংস্কারমূলক কাজ করে যাচ্ছেন।

নাঈম মোহাম্মদ আব্দুল আজিজ ঢাকা কলেজস্থ চাঁদপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ (ত্রিমোহন)র সাধারণ সম্পাদক পদে মনোনীত হওয়ায় প্রানের টানে রক্তদানের নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আরো দেখুনঃ