তবে কি ‘জওয়ান’র সংগীত পরিচালককেই বিয়ে করছেন কীর্তি?

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। রুপালি পর্দায় মিষ্টি হাসি আর অভিনয় গুনে খুব অল্প সময়েই জায়গা করে নিয়েছেন সিনেমাপ্রেমীদের মণিকোঠায়। পাশাপাশি কাজের স্বীকৃতিস্বরূপ অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

গত কয়েক বছর ধরেই সিনেমা পাড়ায় গুঞ্জন উড়ছে, সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন কীর্তি। যদিও এই বিষয়ে কখনও মুখ খোলেননি তারা।

এবার জানা গেল, চলতি বছরে ‘জওয়ান’ সিনেমার সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন কীর্তি। তবে এ ব্যাপারে এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা বা বক্তব্য দেননি কীর্তি-অনিরুদ্ধ।

জানা গেছে, বেশ কয়েকটি চলচ্চিত্রে অনিরুদ্ধর সঙ্গে কাজ করেছেন কীর্তি। ২০২০ সালে অনিরুদ্ধের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেন কীর্তি। মূলত এরপর থেকেই গুঞ্জন শুরু হয় প্রেমের সম্পর্কে রয়েছেন কীর্তি-অনিরুদ্ধ। যদিও সেই সময়ে এই গুঞ্জন উড়িয়ে দেন নায়িকার বাবা সুরেশ কুমার।

এর আগেও এক ব্যবসায়ীকে কীর্তি বিয়ে করছেন বলে গুঞ্জন ওঠে। যদিও এই গুঞ্জন অস্বীকার করেন কীর্তি। একাধিকবার বিয়ের গুঞ্জন উঠলেও এখনও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। তবে আদৌ কী ‘জওয়ান’র সংগীত পরিচালকে বিয়ে করবেন কীর্তি? এমন প্রশ্নের জালে বাঁধা পড়েছেন তার ভক্তরা। এখন এটাই দেখার পালা কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই নায়িকা।

সূত্র : ইন্ডিয়া টুডে

এফআর/অননিউজ

আরো দেখুনঃ