তামান্নার পুরনো ভিডিও নিয়ে নেটদুনিয়ায় হইচই

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া। পর্দায় অভিনয় নৈপুণ্যতা আর লাস্যময়ী হাসিতে বরাবরই সিনেমাপ্রেমীদের মুগ্ধ করেন তিনি। বর্তমানে দক্ষিণের মায়া-নগরীতে অভিনেতা বিজয় বর্মার সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে। এর মাঝেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তামান্নার অন্য এক ভিডিও।

ভিডিওটি ছড়িয়ে পড়তেই রীতিমতো শোরগোল পড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে পুরোনো ওই ভিডিওতে তামান্নার বয়স যে অনেকটাই কম সেটা বোঝাই যাচ্ছিল।

জানা গেছে, ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ সিনেমার মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ হয় তামান্নার। মূলত সে সময়েরই নায়িকার একটি সাক্ষাৎকার এখন ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই ভিডিওতে তামান্না বলন, আমি সিনেমাটি সই করেছিলাম দুইবছর আগে। তখন আমার বয়স ছিল ১৩ বছর। এখন আমি স্কুলে পড়ি। দশম শ্রেণির ছাত্রী আমি। পড়াশোনা সামলে শুটিং করছি। পাশাপাশি পরীক্ষার প্রস্তুতিও নিচ্ছি।

তামান্না যে তখন দশম শ্রেণির ছাত্রী তা অবশ্য দেখে বোঝার উপায় নেই। ঠোঁটে লিপগ্লস, চুলেও কায়দা করা। আর নেটদুনিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়তেই রীতিমতো বিরূপ মন্তব্যের ঝড় উঠেছে নেটিজেনদের। দর্শকদের একাংশ তার এই মন্তব্য মেনে নিতে নারাজ।

সূত্র : আনন্দবাজার

এফআর/অননিউজ

আরো দেখুনঃ