তিতাসে কলাকান্দি ইউনিয়ন আ’লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

হালিম সৈকত, কুমিল্লা।।

কুমিল্লার তিতাসের কলাকান্দি ইউনিয়ন আ’লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১১ ফেব্রুয়ারি শনিবার বিকাল ৪টায় মাছিমপুর বাজারে এই শান্তি সমাবেশ আয়োজন করে স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ।

তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মাছিমপুর আর আর ইনষ্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আলম সরকারের নেতৃত্বে কলাকান্দি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন, কলাকান্দি ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমান বেপারী, তিতাস উপজেলা শ্রমিকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ পলাশ সরকার, কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ইকবাল হোসেন বাবুল, সিনিয়র সহ সভাপতি আবু সাইদ সরকার, যুবলীগ নেতা মোঃ সোহেল রানা, কৃষকলীগ নেতা মনসুর আলী মেম্বার, ১নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক ইসলাম সরকার, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ মোতালেব সরকার, সিনিয়র সহ সভাপতি জয়নাল আবেদীন হাজারী, সাধারণ সম্পাদক শামসুল হক সরকার, ৩নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন ও আ’লীগ নেতা আবু কালাম মুন্সি প্রমূখ।

এসময় আলম সরকার বলেন, বিএনপি- জামায়ত জোটের জ্বালাও পোড়াও, অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে আ’লীগের শান্তি সমাবেশ প্রমাণ করে আ’লীগ শান্তি প্রিয় দল। নৈরাজ্য ও হত্যার রাজনীতিতে আ’লীগ বিশ্বাস করে না। বিশেষ করে কলাকান্দি ইউনিয়নে কেউ কোন প্রকার অশান্তি সৃষ্টি করার পায়তারা করলে কাউকেই ছাড় দেয়া হবে না।

আরো দেখুনঃ