তিতাসে ফ্রিজ কাপ কাবাডির ফাইনাল খেলা অনুষ্ঠিত

হালিম সৈকত, কুমিল্লা।।

আমাদের দেশে কাবাডি একটি অত্যন্ত জনপ্রিয় খেলা। এই খেলাটি বিশেষ করে গ্রামাঞ্ছলে অধিকতর জনপ্রিয় হওয়ায় একে গ্রাম বাংলার খেলাও বলা হয়। কোন কোন স্থানে কাবাডিকে আবার হা-ডু-ডু খেলাও বলা হয়

ফ্রিজ কাপ কাবাডির ফাইনাল খেলা অনুষ্ঠিত নারায়ণপুর যুব সমাজের আয়োজনে ফ্রিজ কাপ বিবাহিত বনাম অবিবাহিত কাবাডির ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়ণপুর ঈদগাহ মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ভিটিকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাংবাদিক বাবুল আহমেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ।

অনুষ্ঠিত টুর্ণামেন্টে খেলায় বিবাহিত দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ায় জয়ের আনন্দে মেতে উঠে অবিবাহিত দল।

প্রধান উদ্বোধক ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কবির শিকদার এবং সহ- সভাপতি ইতালি প্রবাসী আব্দুল জলিল সরকার।

ফ্রিজ কাপ কাবাডি ফাইনাল জহিরুল ইসলাম ও সাবেক মেম্বার মিজানুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন মুন্সি, ইলিয়টগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লোকমান, ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা শ্রমিকলীগের সদস্য মো.নূর নবী,কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রফিকুল ইসলাম নিরব, ভিটিকান্দি ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন সরকার, ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো.নূর নবীসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ হাজারো দর্শক স্লোগানে মুখরিত নারায়ণপুর ঈদগাহ মাঠে পুরো গ্যালারি।

ফাইনালের সেরা খেলোয়াড় হন বাংলাদেশের মো: রাসেল। তিনি টুর্নামেন্ট সেরাও হন তিনি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ