তিতাসে মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

হালিম সৈকত, কুমিল্লা।।

কুমিল্লার তিতাসে উপজেলা মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে তিতাস উপজেলা মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগের মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-১ আসনের এমপি মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভূইয়ার সহধর্মিণী, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মাহমুদা আক্তার ভূইয়া।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ পারভেজ হোসেন সরকার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন ভূইয়া, তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন।

সভাপতিত্ব করেন তিতাস উপজেলা যুব মহিলা লীগের সভাপতি হাছিনা আক্তার ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক নাছিমা বেগম।

আরও বক্তব্য রাখেন, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য ও দাউদকান্দি উপজেলা মহিলা আ’লীগের সভাপতি জেবুন্নেসা জেবু, দাউদকান্দি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার, যুব মহিলালীগ নেত্রী পপি আক্তার, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূর নবী, মজিদপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সরকার, কড়িকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি আবু ইউসূফ চিশতি ও মেঘনা উপজেলা মহিলা লীগ নেত্রী হালিমা আক্তার প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি রকিব উদ্দিন রকিব, দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, জগতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, তিতাস উপজেলা আ’লীগের সহ সভাপতি মোঃ আনোয়ার হোসেন, মজিদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোস্তাক আহমেদ ভূইয়া, ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি এইচএম এখলাস, তিতাস উপজেলা তাঁতীলীগের সভাপতি রেজাউল ইসলাম মোল্লা, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম, পাভেল মেম্বার ও যুব মহিলা লীগ নেত্রী সুখি আক্তার প্রমূখ।

আরো দেখুনঃ