তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন একতা’র প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবর্ধণা প্রদান

হালিম সৈকত, কুমিল্লা।।

“আস্থায় আগে, সবার পাশে” এই স্লোগানকে ধারণ করে তিতাস উপজেলার ১নং সাতানী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে সেচ্ছাসেবী সংগঠন একতা প্রতিষ্ঠিত ও পরিচালিত হয়ে আসছে নানাহ রকম সেবামূলক কার্যক্রমের মাধ্যমে। সেচ্ছাসেবী সংগঠন একতা’র ১ম বর্ষপূতি উপলক্ষে আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের স্বপ্নদ্রষ্টা জাফর পাটোয়ারী জাহের। সংগঠক মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের সূচনাতেই সভাপতি ও উপস্থিত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেন একতা সংগঠনের নেতৃবৃন্দ। পবিত্র কোরআন তেলওয়াত করেন মোঃ শাহেদ।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহবায়ক মোঃ জসিমউদদীন, সংগঠনের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন মোঃ মাহবুবুর রহমান ও যুগ্ম আহবায়ক মোঃ মজিবুর রহমান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবী সংগঠন আস্থার সমন্বয়ক মোঃ রুহুল আমিন, ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক হালিম সৈকত, এসএসটি জনকল্যান যুব সংগঠনের পরিচালক মোঃ বিল্লাল হোসেন, সাতানী ইউনিয়ন বন্ধু সংগঠনের পরিচালক মোঃ মোজাফফর আহমেদ, তারুণ্যের আলো সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ বশির আহমেদ ও আদিবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ ইরফান রিয়াজ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি এসআই আব্দুল হাকিম একতা সংগঠনের সকল কার্যক্রম সম্পর্কে ভূয়সী প্রশংসা করেন এবং একতা’র সকল কাজে সহযোগিতা করার মানসিকতা পোষণ করেন।

এর আগে উপস্থিত সকল সংগঠক ও গ্রামের মুরুব্বিদের সাথে নিয়ে সভাপতি জাফর পাটোয়ারী জাহের ও এসআই আব্দুল হাকিম গ্রামের প্রবেশমুখে নামফলক উন্মোচন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক দাউদকান্দি শাখার প্রিন্সিপাল অফিসার মহসিন আহমেদ, নিশান ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক বিমল ভৌমিক, সংগঠক মোঃ আনিস ভূইয়া, মোঃ মোহসিন মুন্সী, মোঃ তৌফিক ওমর, মোঃ আল আমিন হৃদয় এবং একতা সংগঠনের সকল নেতৃবৃন্দ।

সভাপতি জাফর পাটোয়ারী জাহের তার সমাপনী বক্তব্য শেষে একতার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। নতুন কমিটির সভাপতি মোঃ মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান,
যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জসিমউদদীন।

সহসভাপতি মোঃ কাউসার আহমেদ, জহির আহমেদ, সাংগঠনিক সম্পাদক নবীর হোসেন, কোষাধ্যক্ষ হালিম সরকার, কার্যকরী সদস্য মাসুদ রানা, তন্ময়, সজীব ও মানিক প্রমূখ।

এছাড়াও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাব, স্বদিচ্ছা, তারুণ্যের আলো, আস্থা, এসএসটি জনকল্যাণ যুব সংগঠন, ১নং সাতানী ইউনিয়ন বন্ধু সংগঠন, আদিবা ফাউন্ডেশন ও আঁধারের আলো মানবকল্যাণ ফাউন্ডেশনকে দেয়া হয় সংবর্ধণা।

আরো দেখুনঃ