তেঁতুলিয়ায় ১০ গ্রাম হেরোইন ও ২৪ পিছ ইয়াবাসহ আটক ২

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ১০ গ্রাম হেরোইন ও ২৪ পিছ ইয়াবাসহ কৈলাশ চন্দ্র সাহা ওরফে কলেজ (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় মাদক বহনের দায়ে রমজান আলী (২৪) নামে এক মাইক্রোবাসের চালককে আটক করা হয়।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সন্ধায় বিষয়টি নিশ্চিত করেন তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া। এর আগে একই দিন দুপুরে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের শেষে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। জানা যায়, আটক মাদক ব্যবসায়ী কলেজ ভজনপুর ডাংগী এলাকার শ্রী প্রফুল্ল চন্দ্র সাহার ছেলে। রমজান একই উপজেলার সাহেব জোত গ্রামের আমিরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে মাদক কেনা বেচার সাথে যুক্ত কৈলাশ চন্দ্র সাহা ওরফে কলেজ। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পরি কলেজ হিরোইন ও ইয়াবা বিক্রির জন্য একটি মাইক্রোবাসে (ঢাকা মেট্রো -গ- ১৪-৭৪৯৭) বহন করে ভজনপুরে নিয়ে আসছে। খবরের ভিত্তিতে ভজনপুর এলাকার স্থানীয়দের সহযোগীতায় তাদের আটক করা হয়। এসময় কলেজের কাছে থাকা ১০ গ্রাম হেরোইন ও ২৪ পিছ ইয়াবা জব্দ করা হয়। একই সাথে মাদক বহনের দায়ে অপর আসামীর মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

আরো জানা যায়, জব্দকৃত ১০ গ্রাম হিরোইনের বাজার মূল্য ৩০ হাজার টাকা। এদিকে ২৪ পিছ ইয়াবার বাজার মূল ধরা হয়েছে ৪ হাজার ৮০০ টাকা।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ