তোফায়েল আলম সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতি খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত

নড়াইল প্রতিনিধি।।

সড়ক ও জনপথ ডিপ্লোমা প্রকৌশলী সমিতি খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের কৃতি সন্তান খুলনার সওজ সড়ক সার্কেলের সহকারী প্রকৌশলী মোঃ তোফায়েল আলম। গত ২৪ এপ্রিল হোটেল সিটি-ইন এ অনুর্ষ্ঠিত সমিতির সভায় সর্বসম্মতিগ্রমে ২০২২-২০২৩ সালের জন্য সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১১ সদস্য বিশিষ্ট নবগঠিত এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন সভাপতি খুলনার সওজ সড়ক উপ-বিভাগ-২এর উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ মিজানুর রহমান পাটওয়ারী, সহসভাপতি-১ সড়ক জোন খুলনার সহকারী প্রকৌশলী শেখ জাহাঙ্গীর হোসেন, সহসভাপতি-২ বাগেরহাট সড়ক উপ-বিভাগ-১ এর উপ-সহকারী প্রকৌশলী মোঃ রিপন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক বাগেরহাট সড়ক উপ-বিভাগ-২ এর উপ-সহকারী প্রকৌশলী মোঃ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক সড়ক উপ-বিভাগ-১ খুলনার উপ-সহকারী প্রকৌশলী মোঃ আজিম কাওসার, অর্থ সম্পাদক খুলনার ফেরী উপ-বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ তরিকুল ইসলাম, দপ্তর সম্পাদক সড়ক উপ-বিভাগ-২ খুলনার উপ-সহকারী প্রকৌশলী মোঃ আবু নাঈম, জনসংযোগ ও প্রচার সম্পাদক বাগেরহাট সড়ক উপ-বিভাগ-২ এর উপ-সহকারী প্রকৌশলী গোপাল কুমার সাহা, সমাজ কল্যাণ সম্পাদক খুলনার ফেরী উপ-বিভাগের উপ-সহকারী প্রকৌশলী দেবাশীষ মন্ডল এবং ক্রীড়া ও সাহিত্য সম্পাদক সড়ক বিভাগ খুলনার উপ-সহকারী প্রকৌশলী মাধুরী সুলতানা।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক তোফায়েল আলম সরকারী চাকুরীর পাশাপাশি নিজ এলাকা লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের মাকড়াইল এলাকায় দীর্ঘদিন ধরে সমাজ সেবামুলক ও মানবিক কর্মকান্ডের সাথে জড়িত। তিনি মাকড়াইল শাপলা সমাজ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি মাকড়াইল কেকেএস ইন্সটিটিউশন স্কুল এ্যান্ড কলেজ পরিচালনা কমিটির সদস্য, মাকড়াইল সিএস পাইলট একাডেমীর পরিচালক সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

আরো দেখুনঃ