ত্রিশালে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফয়জুর রহমান ফরহাদ

ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা (১লা সেপ্টেম্বর) শুক্রবার বিকেলে রামপুরস্থ বিএনপির দলীয় কার্যালয়ে ত্রিশাল উপজেলা বিএনপি পৌর বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন।

উপজেলা বিএনপির আহ্বায়ক এনামুল হক ভুইয়ার সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান শামীম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আলেক চাঁন দেওয়ান, পৌর বিএনপির সাধারণ সস্পাদক শেখ মোশাররফ হোসাইন ( মিলন) উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মঞ্জুরুল ওয়াহেদ নিক্সন, যুগ্ন আহ্বায়ক আনিছুজ্জামান মৃর্ধা,
যুগ্ন আহ্বায়ক জিয়াউল হাসান জামিল,যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল ফরাজী, যুগ্ন আহ্বায়ক আব্দুল মতিন প্রমুখ। সহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

ডা: লিটন তার বক্তব্য বলেন তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এই সরকারের অধিনে কোন নির্বাচনে যাবনা আমরা, ভোট চুর নিশি রাইতের সরকারের ক্ষমতায় থাকার কোনো যোগ্যতা নেই। বাংলাদেশের সব জিনিসের দ্রব্যের মুল‍্যর দাম বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষ কষ্টে দিন যাপন করছে। আমরা চাই অতি দ্রুত এই শেখ হাসিনা সরকারকে বিদায় করতে। ইনশাআল্লাহ কিছু দিনের মধ্যে এই সরকারের পতনের খবর পাবেন।

আরো দেখুনঃ