ত্রিশালে বিদ্যুৎপৃষ্ট হয়ে পৃথকস্থানে দু’জনের মৃত্যু

ত্রিশাল, ময়মনসিংহ প্রতিনিধি।।
পানির ট্যাংক পরিস্কারের জন্য ছাদে উঠে বিপিডিপির হাই ভোল্টেজের তারে জড়িয়ে একজন ও গাছের ডাল ছাটাই করতে গিয়ে তারে জড়িয়ে পল্লী বিদ্যুতের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার ময়মনসিংহের ত্রিশালে পৃথক দুটি ঘটনায় এ দু’জনের মুত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, জেলার তারাকান্দা উপজেলার তারাটি কাশিগঞ্জ গ্রামের আল আমিন (৩০) ত্রিশাল পৌর শহরের ৯নং ওয়ার্ডের দরিরামপুর এলাকার একটি ভাড়া বাসায় থেকে দিনমজুরের কাজ করতেন। সোমবার সকাল ১১টার দিকে ওই বাসার ছাদে থাকা পানির ট্যাংকি পরিস্কারের জন্য ছাদে উঠলে বিপিডিপির হাই ভোল্টেজের তারে জড়িয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে বাসায় কোন লোকজন না থাকায় সাড়ে ১২টার দিকে পরিবারের লোকজন ঘটনা টের পায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আল আমিন তারাকান্দা উপজেলার তারাটি কাশিগঞ্জ বাজার এলাকার আজিজুল হকের ছেলে।

অপরদিকে দুপুরে পল্লী বিদ্যুতের শ্রমিক ইব্রাহীম (২০) উপজেলার সদর ইউনিয়নের বাগান রাগামারা এলাকায় পল্লী বিদ্যুতের লাইনের পাশের গাছগুলো ছাটাই করছিলেন। এসময় হঠাৎ করে কোন কিছু না জানিয়েই লাইন চালু করেন কে বা কারা। ওই সময় বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে। নিহত ইব্রাহীম নওগা জেলার পোরশা উপজেলার খারি পাহাড় এলাকার নজরুল ইসলামের ছেলে বলে নিশ্চিত করেছেন ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক আসাদ।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, পৃথক ঘটনায় বিদ্যুৎপৃষ্টে দুইজন নিহত হয়েছে। পরিবারের কোন আপত্তি না থাকায় আল আমিনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত ইব্রাহীমের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়নি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ