ত্রিশালে মহান মে দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ত্রিশাল, ময়মনসিংহ প্রতিনিধি।।

দুনিয়ার মজদুর এক হও,শ্রমিক ঐক্য জিন্দাবাদ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে মহান আন্তর্জাতিক মে দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা করেছে রাজ ওস্তাগার নির্মান শ্রমিক ইউনিয়ন ত্রিশাল উপজেলা শাখা।

বুধবার (০১ মে) সকালে রাজ ওস্তাগার নির্মান শ্রমিক ইউনিয়ন ত্রিশাল উপজেলা শাখার সভাপতি মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে আলোচনা সভা শেষে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয় পৌর শহরের গো-হাটা মাঠ থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে বাসস্ট্যান্ড এলাকায় শেষ হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন ত্রিশার পৌরসভার মেয়র মোঃ আমিনুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,ত্রিশাল সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ,পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিল আব্দুল বাতেন,১ নং ওয়ার্ডের কাউন্সিলর ওসমান গনি কুসুম, ইন্জিনিয়ার সাদ্দাম হোসেন, রাজ ওস্তাগার নির্মান শ্রমিক ইউনিয়ন ত্রিশাল উপজেলা শাখার সহসভাপতি জয়নাল আবেদীন, শাহাবুদ্দিন ও সহজ সাধারণ সম্পাদক আলাল উদ্দিন, সাবেক সভাপতি আলিম উদ্দিন, সাবেক সহ অসাধারণ সম্পাদক দুলাল মিয়াসহ সকল রাজ ওস্তাগার নির্মান শ্রমিক।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মোঃ আমিনুল ইসলাম বলেন,পৌরসভা থেকে শ্রমজীবী মানুষের জীবন-মান উন্নয়ন ও কল্যাণে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে হচ্ছে। মালিক-শ্রমিকের মধ্যে সৌহার্দ্য ও সুসম্পর্ক বজায় রাখার মাধ্যমে নিরাপদ কর্মপরিবেশ, সামাজিক নিরাপত্তা ও শ্রমিক কল্যাণ নিশ্চিত করতে ত্রিশাল পৌরসভা বদ্ধপরিকর।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ