ত্রিশালে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান খান এর মতবিনিময়

ত্রিশাল, ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহের ত্রিশালে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিজিএম ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খান।

গতকাল শনিবার তার ব্যবসা প্রতিষ্ঠান উপজেলার বাহাদুর গ্রামে মেসার্স খান ফিলিং স্টেশনে মতবিনিময় সভায় এ সময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক ত্রিশাল বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শামীম আজাদ আনোয়ার,ত্রিশাল প্রেস ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম, যুগান্তর প্রতিনিধি খোরশিদুল আলম মুজিব, সংবাদ প্রতিনিধি রেজাউল করিম বাদল,আমাদের সময় প্রতিনিধি এ.এইচ.এম জোবায়ের হোসাইন, সমকাল প্রতিনিধি মতিউর রহমান সেলিম, মানবকন্ঠ প্রতিনিধি মোহাম্মদ সেলিম, ইত্তেফাক প্রতিনিধি ফারুক আহমেদ, মানবজমিন প্রতিনিধি শফিকুল ইসলাম, আমার সংবাদ প্রতিনিধি মামুনুর রশিদ, দৈনিক খবর পত্র প্রতিনিধি ফয়জুর রহমান ফরহাদ প্রমুখ।

মতবিনিময় সভায় হাবিবুর রহমান খান বলেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন এবং জনগণ যদি আমাকে ভোট দিয়ে জয়ী করে তাহলে ত্রিশালের রাস্তা ঘাট স্কুল,কলেজ মাদ্রাসা মন্দির সহ ত্রিশালের সার্বিক উন্নয়ন এবং মাদক নির্মূল করাই হবে আমার প্রথম কাজ। এ জন্য তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ