দি কনফিডেন্স ক্লাবের উদ্যোগে গরীব, অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর দক্ষিণ পাড়ায় প্রতিষ্ঠিতদি কনফিডেন্স ক্লাবের উদ্যোগে গরীব, অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। মুরাদনগরে ১৪৭ দরিদ্র পরবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ মো. সাজ্জাদ হোসেন, মুরাদনগর (কুমিল্লা) পবিত্র মাহে রমজান উপলক্ষে কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর দক্ষিণ পাড়ায় প্রতিষ্ঠিত দি কনফিডেন্স ক্লাবের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে দি কনফিডেন্স ক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে ১৪৭ দরিদ্র পরিবারের মাঝে ওই ইফতার সামগ্রী প্রদান করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে ছিল- ছোলাবুট, মুড়ি, তেল, ডাল ও খেজুর।

ধামঘর দোতলা মসজিদের ইমাম মাওলানা মনিরুল হকের সভাপতিত্বে ও সঞ্চালনায় ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দি কনফিডেন্স ক্লাবের সহ-সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুক মানিক। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এম ফয়জুল ইসলাম, প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক সাজ্জাদ হোসেন, দি কনফিডেন্স ক্লাবের উপদেষ্টা জয়নাল আবেদীন, আবদুর রশীদ, হারুনুর রশীদ, সহ-সভাপতি নজরুল ইসলাম, ধর্ম
বিষয়ক সম্পাদক মনিরুল হক, সাংগঠনিক সম্পাদক আনোয়ার পারভেজ ও ক্রীড়া সম্পাদক আবদুল মতিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, দি কনফিডেন্স ক্লাবের প্রচার সম্পাদক মোতালিব হোসেন। বক্তারা সদ্য প্রতিষ্ঠিত দি কনফিডেন্স ক্লাবের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন এবং জনস্বার্থে বিভিন্ন সুযোগ সুিবধা প্রদানের প্রতিশ্রতি দেন।

দি কনফিডেন্স ক্লাবের সভাপতি পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম খোকন বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্যতিক্রমী কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। এরমধ্যে ৪১ দিন ৫ ওয়াক্ত নামাজ জামাতে আদায় কারীদের পুরস্কার এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুই শতাধিক গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হবে। সমাজের বৃত্তবানরা এগিয়ে আসলে সহযোগিতার পরিমান আরো বৃদ্ধি করা হবে।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ