দুই জাপানী শিশুর অন্তত একটিকে পিতার কাছে ফিরিয়ে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

জাপান থেকে নিয়ে আসা দুই শিশুর অভিভাবকত্ব চেয়ে বাবা ইমরান শরীফের মামলা খারিজ হওয়ায় অসহায় পিতার পিতৃ স্নেহের প্রতি সম্মান জানিয়ে ও অন্তত একটি শিশুকে পিতার কাছে ফিরিয়ে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন হয়েছে। “বিবেকের আদালত থেকে মানবতার দিক থেকে বাবার আশা এবং বেঁচে থাকা হউক অন্তত একটি মেয়েকে নিয়ে” এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সামনে আজ মঙ্গলবার সকালে সচতেন নাগরিকবৃন্দের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক মোঃ হেলিম আহম্মেদ, কবি ফয়েজ আহমেদ, হৃদয় দেবনাথ, মোবাশে^র ইসলাম, মাহমুদুল হাসান রিফাত, নাহিদ মোঃ সাদিক প্রমূখ। এ সময় বক্তারা বলেন, জাপান থেকে নিয়ে আসা দুই শিশুর অভিভাবকত্ব চেয়ে বাবা ইমরান শরীফের মামলা খারিজ করেছেন আদালত। আদালত বাবার করা মামলা খারিজ করে দেয়ায় দুই শিশু এখন থেকে মা নাকানো এরিকোর কাছে থাকবে। এতে বিশ্ব ভালবাসা দিবসে অসহায় পিতার প্রতি ভালবাসার নিদর্শন হিসেবে অন্তত ১টি কন্যা সন্তানকে তার কাছে সমর্পণের দাবী জানানো হয়।

উল্লেখ্য জাপান থেকে নিয়ে আসা দুই শিশু হেফাজত ও অভিভাবকত্ব চেয়ে ২০২১ সালের ফেব্রæয়ারীতে ঢাকার পারিবারিক আদালতে মামলা করেন ইমরান শরীফ।

আরো দেখুনঃ