দুর্নীতি, চাঁদাবাজ,ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ পুনর্গঠনের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন কুমিল্লা জনতার মঞ্চ সরকার উপদেষ্টা আসিফ মাহমুদ

কুমিল্লা প্রতিনিধি।।

আন্তর্বতীকালিন সরকারের ক্রিয়া, যুব ও শ্রম উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূইয়া বলেছেন,
অনেকেই ফ্যাসিবাদের সুযোগ নিয়ে গত ১৫ বছর যাবত চাঁদাবাজি করেছে দখলদারিত্ব করেছে। এখনো আমরা দেখতে পাচ্ছি এমন মনোভাবের লোকজন রয়ে গেছেন। দখলদারিত্ব, চাঁদাবাজি ও মানুষের উপর অন্যায়ের কারণে আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে, বাকি রাজনীতিক দলকেও হুশিয়ারী দিয়ে তিনি জানান আপনারাও যদি একই পথে হাঁটেন তাহলে আপনাদের পরিণতিও একই হবে।

তিনি আরও বলেন, ভারত এতদিন শুধু আওয়ামী লীগের সাথে কথা বলতো, এখন কথা বলতে হবে দেশের জনগণের সাথে। জনগণ পররাষ্ট্রনীতির স্বার্থে যে সিদ্ধান্ত নেবে এ সরকার সেটিই বাস্তবায়ন করবে। জনগণের বুকে গুলি চালিয়ে, হত্যা করে,বাংলাদেশকে আগ্রাসনের শিকার করে যে প্র্যাকটিস তারা করেছে, সেখান থেকে সরে আসতে হবে।
তিনি আজ কুমিল্লা টাউনহল মাঠে মুক্তমঞ্ছে জুলাই অভ্যুথ্থানের স্পিরিটকে ধারন করে দূর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ পূনর্গঠন ও রাষ্ট্র সংস্কারের লক্ষ্যে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্র আন্দোলনের অন্যতম প্রধান সমন্বয়ক আবু বাকের মজুমদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবদুল কাদের, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক জিয়া উদ্দিন আয়ান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সমন্বয়ক নিয়ন মনি। এছাড়াও কুমিল্লার সমন্বয়ক জিয়া উদ্দিন তাজওয়ার অহি, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সমন্বয় রুবেল হোসেন।
মতবিনিময় সভায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ, কুমিল্লা কলেজ, কুমিল্লা জিলা, মর্ডান স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ