দেবিদ্বারের সাইতলা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দেবিদ্বারে সাইতলা ফ্রিজ-টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সাইতলা আলহাজ্ব জুনাব আলী উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা হয়।

টুর্নামেন্টের আয়োজক ছিলেন ওই গ্রামের যুবসমাজ। ফাইনাল খেলায় সূর্যপুর আদর্শ ক্লাবকে হারিয়ে জয় পেয়েছে সাহারপাড় কিংস ইলেভেন। খেলায় প্রধান অথিতি ছিলেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী মো. মামুনুর রশিদ মামুন।

টুর্নামেন্টের আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল’ দেবিদ্বারকে শতভাগ মাদক মুক্ত করতে হলে খেলাধুলা বড় একটি ভূমিকা রাখবে। যুবক ও তরুণদের খেলাধুলার প্রতি আরো আগ্রহ বাড়াতে হবে। এই উপজেলায় দখল হয়ে থাকা স্কুলমাঠ ও সরকারি খেলার মাঠগুলোকে সকলের জন্য উন্মুক্ত করতে কাজ চালিয়ে যাচ্ছেন আমাদের এমপি আবুল কালাম আজাদ। সকল খেলার মাঠেই দখলমুক্ত করা হবে।

১২ নং ভানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. জালাল উদ্দিন ভুঁইয়ার সভাপতিত্বে এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় আরো বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হানিফ খাঁন, ভানী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি জহিরুল ইসলাম মেম্বার ও সাধারণ সম্পাদক আলী আশরাফ মেম্বার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি খাইরুল ইসলাম খায়ের, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইমরান আরফিন ইমু, সাইতলা আলহাজ্ব জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওমর ফারুক, ব্যাবসায়ী মো. আব্দুল আলীম, সাইতলা জনকল্যান সংগঠনের সভাপতি মো.মুজিবুর রহমান (দারোগা) প্রমুখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ