দেবিদ্বারে অসামাজিক কার্যকলাপে জরিত থাকায় আটক দুইজন

দেবিদ্বার, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দেবিদ্বারে অসামাজিক কার্যকলাপে জরিত থাকার অভিযোগে জাকির হোসেন ভূইয়া নামে এক ব্যক্তিকে নারীসহ আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। বুধবার সন্ধায় ৬টায় দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ির গ্রামে এই ঘটনা ঘটেছে৷

আটক জাকির ভূইয়া ভিংলাবাড়ি গ্রামের মৃত জয়দল হোসেনের ভূইয়া ছেলে। বিষয় নিশ্চিত করেছে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ নয়ন মিয়া।

ভিংলাবাড়ি গ্রামের ওমর ফারুক, আল-আমিন ও অপু জানায়, বিকেল ৫টায় ভিংলাবাড়ি ইসলামি সমাজ কল্যাণ পরিষদের সকল সদস্য ও গ্রামবাসী মিলে জাকির ভূইয়ার নিজ বাড়ি থেকে তাদের দুইজনকে আটক করে। ওই সময় উত্তেজিত জনতা তাদের বাড়ি ঘেরাও করে। পরে থানায় খবর দিলেন পুলিশ ঘটনাস্থলে এসে দুজনকে থানায় নিয়ে যায়।

ভিংলাবাড়ি গ্রামের জাবেদ আহমেদ নবী জানায়, জাকির হোসেন ভূইয়া একজন মাদক ব্যবসায়ী। এবং খারাপ প্রকৃতির লোক। সে প্রতিদিন সব ধরনের খারাপ কাজে লিপ্ত থাকে, নেশা করে। জাকির তার চাচাত ভাই মহিউদ্দিন ভুইয়া ওরফে মহি ভুইয়ার শেল্টারে আমাদের গ্রামে মাদকের সাপ্লাই দেয়।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ নয়ন মিয়া জানায়, অসামাজিক কার্যকলাপে জরিত থাকার অভিযোগে দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ির, গ্রামবাসী দুইজনকে আমাদের কাছে সোপর্দ করেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। আটক দুইজন বর্তমানে পুলিশ হেফাজতে আছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ