দেবিদ্বারে অস্থায়ী পুলিশক্যাম্প উদ্বোধন

দেবিদ্বার প্রতিনিধি

দেবিদ্বারে ভানী ইউপি কার্যালয়ে অস্থায়ী পুলিশক্যাম্প উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার সুলতানপুর ইউনিয়ন, রাজামেহার ইউনিয়ন ও ভানী ইউনিয়নের জনস্বার্থে অতিদ্রুত পুলিশি সেবা দেয়ার লক্ষ্যে এবং ঐসব এলাকার অপরাধ প্রবণতা কমিয়ে আনতে এ অস্থায়ী পুলিশক্যাম্প স্থাপন করা হয়েছে।

অস্থায়ী পুলিশক্যাম্প উদ্বোধন করতে যেয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) বলেন,- জনগনের দোরগোড়ায় পুলিশিসেবা পৌঁছে দিতে এ অস্থায়ী পুলিশ ক্যাম্প উদ্বোধন করা হল।

ওই ক্যাম্পটিতে একজন পরিদর্শক ও দুইজন সহকারি উপ-পরিদর্শকসহ মোট ১৩ জন পুলিশ সদস্য নিয়ে প্রাথমিকভাবে অস্থায়ী পুলিশক্যাম্প’টি চালু করা হয়েছে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) কমল কৃষ্ণ ধর’র সভাপতিত্বে এবং উপ-পরিদর্শক (এসআই) নিশান চন্দ্র বল’র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অবস খন্দকার আশফাকুজ্জামান বিপিএম। সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবীদ্বার সার্কেল আমিরুল্লা, ভানি ইউপি চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন, রাজামেহার ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন সরকার, সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ হুমায়ুন কবির।

এছাড়াও অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধকালীন প্লাটুন কমান্ডার আব্দুল খালেক, দেবীদ্বার থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) খাদেমুল বাহার, হানিফ খান, জুয়েল আহমেদ, আজহারুল ইসলাম, সফিকুল ইসলাম ভূইয়া, আবুল হাসেম ভূইয়া, আলী আশরাফ মেম্বার, জহিরুল ইসলাম ভূইয়া, ফরিদ মেম্বার প্রমুখ।

আরো দেখুনঃ