দেবিদ্বারে ঈগল’কে জরিমানার পর ম্যাজিস্ট্রেটের গাড়িতে ঢিল মেরেছে দুর্বৃত্তরা, মামলা

আল-আমিন কিবরিয়া, দেবিদ্বার, কুমিল্লা।।

কুমিল্লা-৪দেবিদ্বার সংসদীয় আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে জরিমানা করার পর ম্যাজিস্ট্রেটে গাড়িতে ঢিল মেরে সামনের গ্লাস ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। রোববার রাত সাড়ে ৯টার দিকে ভিংলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দেবিদ্বার থানায় অজ্ঞাত নামা কয়েকজনের নামে একটি মামলা দায়ের করেন ভূমি অফিসের নায়েব মো. আলাউদ্দিন।

প্রত‌্যক্ষদর্শীরা জানান, স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদের পক্ষে ভিংলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে একটি উঠান বৈঠক আয়োজন করে তিন গ্রামের লোকজন। এতে কয়েক হাজার নারী পুরুষ অংশ নেয়। উঠান বৈঠকে মাইক চালানোর খবর পেয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রায়হানুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থক মো. আবদুল আলিমকে ১০ হাজার টাকা জরিমানা করেন। জরিমানা আদায়ের পর রশিদ লেখার সময় গোমতী বেঁড়িবাঁধ প্রান্ত থেকে একটি ঢিল এসে ম্যাজিস্ট্রেটের সামনের গ্লা‌সে পড়লে গ্লাস ফেটে যায়।

উপজেলা সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রায়হানুল ইসলাম বলেন, মোবাইল কোর্ট চলাকালে কে বা কারা ঢিল মেরে গাড়ির সামনের অংশ ভেঙে ফেলে। যেহেতু এটি সরকারি সম্পত্তি তাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিগার সুলতানা বলেন, রাতে একটি উঠান বৈঠকে আচরণবিধি লঙ্ঘন করে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদের এক সমর্থককে ১০ হাজার টাকা জরিমানা করার পর কে বা কারা ঢিল মেরে ম্যাজিস্ট্রেটের গাড়ির সামনের গ্লাস ভেঙে ফেলে তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি । সরকারি সম্পত্তি নষ্ট করায় অজ্ঞাতনামা আাসামীদের বিরুদ্ধে মামলা হয়েছে, মামলার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. নয়ন মিয়া বলেন, মোবাইল কোর্ট চলাকালে ম্যাজিস্ট্রেটের গাড়ির গ্লাস ভাঙার ঘটনায় থানায় দেবিদ্বার পৌরসভার ভূমি অফিসের নায়েব মো. আলাউদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন, ঘটনার তদন্ত চলছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ