দেবিদ্বারে ছেলে হত্যার বিচার চেয়ে মায়ের আকুতি

দেবিদ্বার প্রতিনিধি।।

আমার একটা মাত্র পুত। মেলের মধ্যে কিনা কি কথা কইছে, এই কারনে তাকে সবার সামনে চেয়ার দিয়ে পিটিয়েছে খুনিরা। আমার শামীমকে যারা মারছে তাদের বিচার চাই। তাদের ফাঁসি চাই।

কুমিল্লার দেবিদ্বারের চা দোকানদার শামীম আহম্মেদ হত্যার বিচার চেয়ে এলাকাবাসী আয়োজিত মানববন্ধনে এসব বলে বিলাপ করছিলেন শামীমের মা জুবেদা খাতুন।

উপজেলার ১০নং দক্ষিণ গুনাইঘর ইউনিয়নের উজানীকান্দি গ্রামে মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে এই মানববন্ধন হয়। এতে ওই এলাকার শতাধিক নারী পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১২ এপ্রিল শুক্রবার রাত ৮টায় শামীমদের একটি বিরোধ মীমাংসার সালিশ হয়। সালিশের শেষ পর্যায়ে রাত সাড়ে ১০টায় পার্শ্ববর্তী গ্রাম উজানীজোড়ার মো.আলিম খন্দকারের নেতৃত্বে সাদেক খন্দকার, সুমন খন্দকার, আউয়াল খন্দকারসহ আরও ৫/৬ জন শামীমের বিপক্ষে উপস্থিত হয়ে শামীমকে চর থাপ্পর ও কিল-ঘুষি মারেন। এক পর্যায়ে আলিম খন্দকার উত্তেজিত হয়ে নিজের বসা কাঠের চেয়ার তুলে শামীমকে এলোপাতারি পিঠাতে থাকেন। শামীম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ১৩ (এপ্রিল) দুপুরে তার মৃত্যু হয়।

বক্তরা আরো বলেন, এ ঘটনায় শামীমের স্ত্রী মুর্শিদা বেগম বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।আইনের প্রতি আমাদের বিশ্বাস আছে তারা সঠিক তদন্ত করে আসামিদের দ্রুত গ্রেফতার করবেন। আমরা আলিম খন্দকার ও সুমন খন্দকারসহ এ ঘটনার সাথে সম্পৃক্ত সকলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত শামীম আহম্মেদের স্ত্রী মোরশিদা বেগম, গোলাম মোস্তফা, আব্দুল হামিদ, সিদ্দিকুর রহমান, শরিফ উদ্দীন সোহেল, মোবারক হোসেন, আবুল কাশেম, মো. সোহেল প্রমুখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ