দেবিদ্বারে নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদকে গণ সংবর্ধনা

দেবিদ্বার প্রতিনিধি।।

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদকে গণ সংবর্ধনা দি‌য়ে‌ছে ৯নং গুণাইঘর উত্তর ইউ‌নিয়নবাসী।

শুক্রবার বিকালে বাঙ্গুরী প্রাথ‌মিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা দেয়া হয়। এতে নবনির্বাচিত সংসদ সদস্যকে পুস্প বৃ‌ষ্টি ও ফুলেল শুভেচ্ছায় ‌সিক্ত করেন ইউ‌নিয়নবাসী ও দলীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ আবুল কালাম আজাদ এমপি বলেন, গত ১০ বছর এই দে‌বিদ্বারের মানুষ এক‌টি গোষ্ঠীর কা‌ছে জি‌ম্মি ছিল। তারা এখানে উন্নয়নের নামে শোষন, নির্যাতন, লুটপাট করেছে। ‌দে‌বিদ্বারবাসী লুটপাটকারীদের প্রত্যাখ্যান করে ঈগল প্রতীককে ভোট দি‌য়ে বিজয়ী করেছে। এই বিজ‌য়ের মধ্য দি‌য়ে দে‌বিদ্বা‌রে জুলুম, নির্যাতন, লুটপাটের অবসান হয়েছে। আগামী দিনে দে‌বিদ্বারের জনসাধারণের ভাগ্য নিয়ে আর ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। তিনি আরও বলেন, আপনারা জানেন আমি নির্বাচনের পূর্বে যে ওয়াদা করেছিলাম ইতোমধ্যে তা বাস্তবায়ন শুরু হয়েছে। দেবিদ্বারে সিএনজি অটোরিক্সা থেকে জিবি নামক চাঁদা আদায় বন্ধ করা হয়েছে , গোমতী নদীর মাটি কাটাও বন্ধ করা হয়েছে। ইনশাআল্লাহ পর্যায়ক্রমে সকল অন্যায় অপরাধ দেবিদ্বার থেকে নি‌শ্চিহ্ন করা হবে।

৯ নং গুণাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোকবল হো‌সেন মুকু‌লের সভাপতিত্বে এবং গুণাইঘর ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক মোঃ ওবায়দুল হাসান রা‌সে‌লের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, কু‌মিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস‌্য মোঃ আবুল কা‌সেম চেয়ারম‌্যান, সদস্য আব্দুল আলিম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্মসাধারন সম্পাদক এজাজ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মো. মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উ‌দ্দিন মা‌নিক, শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজী তুহিন।

আরও উপ‌স্থিত ছিলেন জেলা যুবলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী মামুনুর রশীদ, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. আবদুল্লাহ আল কাইয়ুম, ঢাকা নিউ ভিশন হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক আবুল বাশার সরকার, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি, যুগ্মআহবায়ক গোলাম মহিউদ্দিন সবুজ, গাজী আসিফ বিন লতিফ, আশিকুর রহমান রাকিব প্রমুখ।

গণ সংবর্ধনা শেষে দে‌শের খ‌্যা‌তিমান শিল্পী, অ‌ভিনেতা ও নৃত‌্য শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃ‌তিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে সকালে আবুল কালাম আজাদ উপজেলার এলাহাবাদ ইউনিয়নের শুভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কুমিল্লা বারুজীবী কল্যাণ সমিতির আয়োজনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ