দেবিদ্বারে লটারির ডিম কেনা নিয়ে দ্বন্দ্বে যুবককে ছুরিকাঘাত

দেবিদ্বার, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দেবিদ্বারে লটারিতে সিদ্ধ ডিম কেনা নিয়ে দ্বন্দ্বে তানভীর(১৮) নামে এক যুবক’কে তলপেটে ছুরিকাঘাত করে মারাত্মকভাবে আহত করেছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার সন্ধা ৬টায় উপজেলার সুবিল ইউনিয়নের শিবনগর গ্রামে এই ঘটনা ঘটেছে। আহত তানভীর ওই গ্রামের বাবুল মিয়ার পুত্র।

ঘটনার পরপরই আহত তানভীরকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে সে ওই হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, গত সোমবার রাতে শিবনগর প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত বার্ষিক মাহফিলে একই গ্রামের মোতালেব হোসেনের পুত্র মিজানুর রহমান(৪০) ও সাকিল আহমেদ দয়াল(১৯) মিলে লটারীতে সিদ্ধ ডিম বিক্রয় শুরু করে। লটারীতে ৫টি ডিম কিনে মোবাইল, ঘড়ি, নগদ টাকা, বিস্কুটের প্যাকেটসহ যেকোনো পুরস্কার জিতে নেয়ার ঘোষণা দেয়।

ঘোষনানুযায়ী আহত তানভীর ৫টি সিদ্ধ ডিম কেনেন। তবে তাকে পুরস্কার না দেয়ায় সে ডিমের মূল্য ১০০ টাকা দিতে অস্বীকার করেন। এনিয়ে দুই পক্ষের তর্ক ও হাতাহাতি হয়। পরে গ্রামবাসী বিষয়টি সালিসে মিমাংসার আশ্বাস দেন।

আহতের বড় বোন শাবনূর জানায়, প্রথমে তারা আমার ভাইকে মেরেছে। এ নিয়ে আমাদের বাড়ির কিছু লোকজন তাদেরকে জিজ্ঞাসা করে, ওই সময় এ নিয়ে ফের হাতাহাতি হয়। পরে দুইপক্ষের দ্বন্ধ নিরসনে স্থানীয় লোকজনের আহবানে মঙ্গলবার রাত ৮টায় সালিস বসার কথা ছিল ।

সালিসে আসার পথে মিজান ও দয়াল মিলে তানভীরের পথ অবরোধ করে তার তলপেটে ছুরি ঢুকিয়ে দেয়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে হাসপাতালে আনে। আমরা আর সুষ্ঠু বিচার চাই।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ নয়ন মিয়া জানায়, ঘটনাটি সত্য। এ বিষয়ে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তস্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। তবে আসামিদের ধরার জন্য অভিযান চলছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ