দেবীদ্বারে এসএসসি ফলাফল প্রত্যাশী শিক্ষার্থীর মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বারে মোবাইলে চাকরির বিজ্ঞাপন দেখে ঢাকা যেতে মায়ের কাছে টাকা চায় ছেলে। টাকা না দেয়ায় মায়ের সাথে অভিমান করে সাকিব(১৬) নামে এসএসসি ফলাফল প্রত্যাশী এক শিক্ষার্থীর আত্মহত্যা।

বৃহস্পতিবার বিকেল ৪টায় ময়নাতদন্ত পূর্বক উপজেলার ফতেহাবাদ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। নিহত সাকিব উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ফরিদ ডাক্তারের বাড়ির মোঃ জসীম উদ্দীনের ছেলে।

এর আগে বুধবার বিকেলে ঢাকা যেতে মায়ের কাছে ২ হাজার টাকা চায় সাকিব। ‘মা’ টাকা দিতে বারন করায় কিছু না বলে নিজ ঘরে ঢুকে তীরের সাথে রশি বেধে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সাকিব।

স্থানীয়রা জানায়, সাকিব সুলতানপুর ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা থেকে এবছর(২০২৩সালে) এসএসসি পরিক্ষা দেয়। যার ফলাফল প্রকাশ হবে শুক্রবার (২৮জুলাই)। ফলাফল প্রকাশ হওয়ার দু’দিন আগেই তার এমন মৃত্যু দুঃখজনক। ইমাম সাহেব ছুটিতে গেলে সে মসজিদে মাঝে মাঝে নামাজ পড়াতো। কখনো খারাপ কিছু লক্ষ করিনি তার মাঝে, তবে হঠাৎ কেনো এমন ঘটনা ঘটালো কিছুই বুঝতে পারছিনা।

নিহত সাকিবের পিতা মোঃ জসীম উদ্দীন জানান, আমরা গরীব মানুষ। মানুষের বাড়ীতে কাজ করে ও কৃষিকাজ করে সংসার চালাই। ৩ ছেলেমেয়ের মধ্যে সাকিব আমার বড় ছেলে। বড় মেয়েকে বিয়ে দিয়েছি, ছোট একটি ছেলে আছে। সাকিব আমাদের বাধ্য সন্তান ছিলো, কেনো এমনটা করলিরে সাকিব বলেই মূর্ছা যান তিনি। অপরদিকে সন্তান হাড়িয়ে সাকিবের ‘মা’ বাকরুদ্ধ।

দেবীদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কমল কৃষ্ণ ধর জানান, মরদেহ ময়নাতদন্ত পূর্বক পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ