দেবীদ্বারে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় ইউপি মেম্বারসহ তিনজন শ্রীঘরে

দেবীদ্বার প্রতিনিধি

দেবীদ্বারে প্রবাসী যুবক ও গৃহবধূকে ৯ ঘন্টা গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় ইউপি মেম্বার সহ ৩ জনকে আটক করেছে পুলিশ। জানা গেছে, গত মঙ্গলবার ভোররাতে উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের, পরকীয়ার অভিযোগে গাছের সাথে বেঁধে তাদের দুজনকে নির্যাতনের ঘটনা ঘটে।

পরে তাদেরকে নিয়ে সালিশ করে স্থানীরা। সালিশে কোন সিদ্ধান্ত ছাড়াই সেই গৃহবধুকে এক কাপড়ে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় সালিশদাররা।
এ ঘটনায় মঙ্গলবার রাতে ৩ জনকে আটক করেছে পুলিশ।

পরেদিন বুধবার ভুক্তভোগী ওই প্রবাসী ৬ জনের নাম উল্লেখ্য করে মোট ১১ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছে। ভুক্তভোগীর করা মামলায় এলাহাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ আবুল হাসেম সরকার(৫৫), মোঃ রমিজ উদ্দীন (৪৫), সাদেকুর রহমান (৩৫)কে আদালতে প্রেরন করেছে পুলিশ।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানায়, অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে নারী-পুরুষকে গাছের সাথে বেঁধে নির্যাতন এবং তাদের আটকে রেখে সালিশ করার সম্পূর্ণ প্রক্রিয়াটিই হয়েছে আইনশৃংখলা বাহিনীকে না জানিয়ে। আইন হাতে নেয়ার প্রবনতা রোধে আমরা জড়িতদের আইনের আওতায় এনে কোর্ট হাজতে প্রেরণ করেছি। ভুক্তভোগী প্রবাসী নুরুল হক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

আরো দেখুনঃ