দেবীদ্বারে চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার দেবীদ্বারে সর্বসাধারণের চলাচলের প্রায় ৫০ বছরের প্রাচীণ একটি রাস্তা বন্ধ করে চাঁদা দাবী, জোরপূর্বক রাতের আধারে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রিসহ বিভিন্ন অভিযুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী জহিরকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১১টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের ভিংলাবাড়ি এলাকায় ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার ভিংলাবাড়ী গ্রামের জহির একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। সে ভিংলাবাড়ি গ্রামের ভিতর দিয়ে সর্বসাধারণের চলাচলের প্রায় ৫০ বছরের পুরাতন একটি রাস্তা বন্ধ করে আমাদের কাছে চাঁদা দাবী করছে। চাঁদা না দেওয়ায় ওই রাস্তা কাউকে ব্যবহার করতে দিচ্ছেনা। সে জোরপূর্বক রাতের আঁধারে কৃষি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রি করে দেয়। এ বিষয়ে তাকে কিছু জিজ্ঞাসা করলে মারধরের শিকার হতে হয় এবং মিথ্যা মামলায় হয়রানি হতে হয়।

বক্তারা আরও বলেন, এলাকায় চুরি, ধর্ষণ, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের নেতৃত্ব দিয়ে আসছে এই চিহ্নিত মাদক ব্যবসায়ী জহির। তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে। মানববন্ধনে প্রায় দুই শতাধিক নারী-পুরুষ অংশ নিয়ে জহিরকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন, বশির সরকার, হারুনুর রশিদ সরকার, কাদের সরকার, নিরু সরকার ও হেলেনা আক্তার প্রমুখ।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ